আজ : ০৫:২৯, অগাস্ট ২০ , ২০১৮, ৪ ভাদ্র, ১৪২৫
শিরোনাম :

চঞ্চল চৌধুরীর প্রেমে পড়েছেন জয়া!


আপডেট:০৬:৪২, অগাস্ট ১০ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: চঞ্চল চৌধুরীর প্রেমে পড়েছেন, সে কথা আবার ক্যামেরার সামনে এসে দ্ব্যর্থহীন কণ্ঠে জানালেন জয়া আহসান! সম্প্রতি মাছরাঙা টেলিভিশনে ঈদের জন্য নির্মিত বিশেষ অনুষ্ঠান ‘কেমিস্ট্রি’তে অংশ নিয়ে এমনটাই জানালেন জয়া। এসময় তার পাশে বসে লাজুক হাসি দিলেন চঞ্চল চৌধুরী।এর আগে একই অনুষ্ঠানে শাকিব খানের সঙ্গে তিন বছর আগে এসেছিলেন জয়া, তবে এবার ‘দেবী’ চলচ্চিত্রের প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসান এসেছেন চঞ্চল চৌধুরীকে নিয়ে।

অনুষ্ঠানে বসে কথার ফাঁকে জয়া বললেন, ‘এর আগে অভিনেতা চঞ্চলকে অবশ্যই পছন্দ করতাম। ভালো লাগতো তার অভিনয়। তবে ‘‘মিসির আলি’’ চরিত্রে অভিনয় করতে দেখে আমি সত্যি সত্যি তার প্রেমে পড়ে গিয়েছি। অন্যদিকে চঞ্চল চৌধুরী বললেন, ‘হ‌ুমায়ূন আহমেদের সৃষ্টি ‘‘রানু’’ চরিত্রটি এত সংবেদনশীলভাবে জয়া ছাড়া অন্য কোনও অভিনেত্রী ফুটিয়ে তুলতে পারতেন বলে আমি মনে করি না। সে হিসেবে তার প্রেমেই আমার পড়া উচিত।

অনুষ্ঠানে কথা প্রসঙ্গে জয়া আহসান জানান, তাকে নিয়ে বায়োপিক নির্মিত হলে সেখানে তিনি নিজেই অভিনয় করতে চান। তবে অন্য কোনও ব্যক্তির চরিত্রে যদি অভিনয় করতে বলা হয়, তবে শহীদ জননী জাহানারা ইমামের চরিত্রে অভিনয় করার সাহস করতে চান তিনি। এদিকে চঞ্চল চৌধুরীর এ ক্ষেত্রে পছন্দ প্রয়াত অভিনেতা হুমায়ূন ফরীদিকে। তাকে নিয়ে কোনও চলচ্চিত্র নির্মিত হলে সেখানে চঞ্চল অভিনয় করতে চান।

নওশীন নাহরিন মৌয়ের উপস্থাপনায়, রুম্মান রশীদ খানের গ্রন্থনা ও সাইফুল ইসলামের প্রযোজনায় ‘কেমিস্ট্রি’র এই বিশেষ পর্বটি প্রচার হবে আসছে ঈদের ৪র্থ দিন, রাত ৮টায়, মাছরাঙা টেলিভিশনে। হ‌ুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে জয়া আহসানের সি-তে সিনেমার ব্যানারে নির্মিত ‘দেবী’ মুক্তি পাচ্ছে ঈদের পর। অনম বিশ্বাস পরিচালিত ছবিটি সরকারি অনুদানও পেয়েছে।



সাম্প্রতিক খবর

সড়কে প্রাণ গেল নারী-শিশুসহ ৬ জনের

photo ঢাকা প্রতিনিধি: ফেনীর ছাগলনাইয়ায় সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ ৬ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও চারজন। ফেনী সদর হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার শাহাবুদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতদের মরদেহ মর্গে রাখা হয়েছে। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। রোববার দিবাগত রাত ৩টার দিকে ছাগলনাইয়ায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুহুরীগঞ্জে সুলতানা ফিলিং স্টেশনের

বিস্তারিত

0 Comments

Add new comment