আজ : ০৩:১০, ডিসেম্বর ১৩ , ২০১৯, ২৮ অগ্রহায়ণ, ১৪২৬
শিরোনাম :

জাপানে স্কুলছাত্রীদের এলোপাতাড়ি ছুরিকাঘাত, নিহত ২


আপডেট:০৪:৪৩, মে ২৮ , ২০১৯
photo

আন্তর্জাতিক ডেস্ক: জাপানের কাওয়াসাকিতে স্কুলবাসের জন্য অপেক্ষমাণ প্রাইমারি স্কুলের ছাত্রীদের ওপর দুই হাতে ধারালো ছুরি নিয়ে হামলা চালিয়েছে এক দুর্বৃত্ত।

এক যুবকসহ ১৬ জনকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যাচেষ্টা করে ওই দুর্বৃত্ত।

এদের মধ্যে চতুর্থ শ্রেণির এক ছাত্রী এবং ৩০ বছর বয়সী এক যুবক ঘটনাস্থলেই প্রাণ হারায় বলে জাপানের সংবাদমাধ্যমগুলো জানিয়েছে। ঘাতকের বয়স ৪০ থেকে ৫০-এর মধ্যে হতে পারে বলে পুলিশ জানিয়েছে। খবর জাপান টাইমস, এনএইচকে, বিবিসি ও আসাহি সিম্বুনের।
স্থানীয় সময় মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে (বাংলাদেশ সময় আজ ভোর পৌনে ৫টা) কাওয়াসাকির তামা পৌর এলাকার নবরিত রেলস্টেশনের কাছে এ ঘটনা ঘটে।

এ তাণ্ডব চালানোর পর ওই দুর্বৃত্ত নিজেই তার গলায় ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করে।

তবে কেন স্কুলছাত্রীদের ওপর ছুরি নিয়ে ওই হামলা চালানো হয়েছে, তা জানাতে পারেনি পুলিশ। ঘাতকসহ আহতদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যান ফায়ার সার্ভিসের কর্মীরা।

হতাহত স্কুলছাত্রীরা সবাই একটি ক্যাথলিক বেসরকারি প্রাইমারি স্কুলের শিক্ষার্থী। তারা সকালে স্কুলে যাওয়ার জন্য স্কুলবাসের অপেক্ষা করছিল।
এ সময় কিছু বুঝে ওঠার আগেই দুই হাতে ধারালো ছুরি নিয়ে স্কুলছাত্রীদের ওপর ঝাপিয়ে পড়ে ওই দুর্বৃত্ত।



সাম্প্রতিক খবর

গোলাপগঞ্জের ২৫ জন মেধাবী শিক্ষার্থীকে এডুকেশনাল এক্সিলেনস অ্যাওয়র্ড প্রদান

photo লন্ডনবিডিনিউজ২৪ঃ গত ৯ ডিসেম্বর পূর্ব লন্ডনের ইম্প্রেশন ইভেন্ট হলে অনুষ্ঠিত হলো বৃটেনে গোলাপগঞ্জের সর্ব বৃহৎ সংগঠন গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাষ্ট ইউকে'র এডুকেশনাল এক্সেলেন্স অ্যাওয়ার্ডস - ২০১৯। ব্রিটিশ বাংলাদেশি (গোলাপগঞ্জী) যে সকল মেধাবী ছাত্র ছাত্রীরা কৃতিত্বের সহিত কৃতকার্য হয়েছে তাদেরকে সম্মানিত করা হয়। এতে ভালো ফলাফলের জন্য গোলপগঞ্জ উপজেলার ২৫ শিক্ষার্থীকে এই

বিস্তারিত

0 Comments

Add new comment