আজ : ১২:৩৬, জানুয়ারি ২৪ , ২০১৯, ১১ মাঘ, ১৪২৫
শিরোনাম :

২০ অক্টোবর জাপার দখলে থাকবে ঢাকা : রওশন এরশাদ


আপডেট:০৪:০০, অক্টোবর ১৫ , ২০১৮
photo

ঢাকা সংবাদদাতা: আগামী ২০ অক্টোবর জাতীয় পার্টির দখলে থাকবে ঢাকা বলে মন্তব্য করেছেন দলটির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলের নেত্রী বেগম রওশন এরশাদ। ওইদিন জাতীয় পার্টির অনুষ্ঠিত সমাবেশ সর্বকালের শ্রেষ্ঠ মহাসমাবেশ হবে বলেও জানান তিনি।

সোমবার (১৫ অক্টোবর) দুপুরে গুলশানের এমানুয়েল কনভেনশন হলে জাতীয় পার্টি উত্তর মহানগর আয়োজিত যৌথ সভায় এসব কথা বলেন বিরোধী দলীয় নেত্রী।

দেশের জনগণ এখন পরিবর্তন চায়, তারা জাতীয় পার্টিকে আবারও ক্ষমতায় দেখতে চায় বলে জানিয়েছেন রওশন এরশাদ। এসময় তিনি সকলের প্রতি আহ্বান জানিয়ে বলেন, সেই লক্ষ্যে আমাদের শক্তি সঞ্চয় করতে হবে। জনগণের ভাগ্য উন্নয়নে আমাদের কাজ করতে হবে।

জাতীয় পার্টির নেতাকর্মীদের উদ্দেশে জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বলেন, আমরা রাজনীতি করি জনগণের জন্য। তাই আজকে যে পরিমাণ ফুল আনা হয়েছে এ অনুষ্ঠানে এই টাকা দিয়ে গরীবদের মাঝে সেলাই মেশিন কিনে দিতে হবে। ভবিষ্যতে আর যেন অপচয় করা না হয়।

দেশে এখন প্রায় পৌনে ৫ কোটি লোক বেকার বলে উল্লেখ করেন বিরোধী দলীয় এই নেত্রী। এ প্রসঙ্গে তিনি বলেন, দেশের একটি বড় অংশ এখন বেকার, তাদের হাতে কোন কাজ নেই যে কারণে তারা জড়িয়ে পড়ছে বিভিন্ন অপরাধে। এ কারণে বাড়ছে মাদকাসক্তের পরিমাণ।

বেকারদের কর্মসংস্থানের সুযোগ তৈরি করতে হবে বলে ঘোষণা দিয়ে রওশন এরশাদ বলেন, সুস্থ জীবনে ফিরিয়ে আনতে হলে কর্মসংস্থান প্রয়োজন যা বর্তমানে নাই। তাই জাতীয় পার্টিকে ক্ষমতায় আসতে হবে। জাতীয় পার্টিকে আর একবার সুযোগ দিতে হবে।

তিনি বলেন, আমরা যদি ক্ষমতায় যেতে পারি তাহলে দেশকে ৪/৫ ভাগে বিভক্ত করে যে অঞ্চল যে শিল্পের উপযোগী সেই এলাকায় সে ধরনের শিল্প স্থাপন করা হবে।এসময় আরও বক্তব্য দেন, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদারসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।



সাম্প্রতিক খবর

শুক্রবার জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

photo ঢাকা সংবাদদাতা: আগামীকাল শুক্রবার (২৫ জানুয়ারি) জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায় তার ভাষণ প্রচার করা হবে। প্রধানমন্ত্রীর অতিরিক্ত প্রেস সচিব নজরুল ইসলাম (সচিব) এ তথ্য নিশ্চিত করেছেন।চতুর্থবারের মতো সরকার প্রধান হিসেবে দায়িত্ব গ্রহণের পর এটাই হবে জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর প্রথম ভাষণ।তিনি দেশবাসীর উদ্দেশে দিকনির্দেশনামূলক

বিস্তারিত

0 Comments

Add new comment