আজ : ১০:১৫, মে ২৭ , ২০২০, ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৭
শিরোনাম :

ঈদের আগেই খালেদা জিয়ার মুক্তি দাবি করলেন ডা. জাফরুল্লাহ


আপডেট:০৪:২৬, মে ১১ , ২০১৯
photo

ঢাকা সংবাদদাতা: দেশের গণতন্ত্রের স্বার্থে বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে জামিন দেওয়া দরকার। তাকে মুক্তি দিলে দেশে গণতন্ত্র ফিরে আসবে। দেশে শা‌ন্তি ফিরে আসবে। আগামী ঈদুল ফিতরের আগেই তার মুক্তি দিন। বললেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ভাসানী অনুসারী পরিষদের চেয়ারম্যান ডা. জাফরুল্লাহ চৌধুরী।

মজুলম জননেতা মওলানা ভাসানীর ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস উপলক্ষে শনিবার জাতীয় প্রেসক্লাবে ভাসানী অনুসারী পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় সভাপ‌তির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, বাংলাদেশ এমন একটি রাষ্ট্রে পরিণত হয়েছে যেখানে খুন, গুম, হত্যা, ধর্ষণ অহরহ চলছে। স্কুলের ছাত্রীরা এমনকি মাদরাসার ছাত্রীরাও রাস্তাঘাটে চলতে পারছে না। শুধু তাই নয়, নার্সরা পর্যন্ত নিরাপদে বাড়ি ফিরতে পারছে না।

গণস্বাস্থ্য কেন্দ্রের এই প্রতিষ্ঠাতা বলেন, আমরা নিরাপদে নির্ভয়ে রাস্তায় চলাচল করতে পারি না। গাড়ি এসে চাপা দিয়ে যায়। এর থেকে দেশের জনগণ মু‌ক্তি চায়। একটু শান্তিতে নিরাপদে রাস্তায় চলতে চায় মানুষ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে জাফরুল্লাহ চৌধুরী বলেন, আপনি এখন বড় বিপদে আছেন। আপনি দেশের সবচেয়ে বড় ঋণখেলাপিদের নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। ফলে দেশে আজ সুশাসন নেই, ব্যাংকগুলো খেলাপি হচ্ছে, শেয়ারবাজারে ধস নামছে।

ডা. জাফরুল্লাহ বলেন, কক্সবাজারে ২০২০ সালে স্ট্যাচু অব লিবার্টির আদলে বঙ্গবন্ধুর প্রতিকৃতি স্থাপন করা হবে। এটা করা হলে বঙ্গবন্ধু হাসবেন না কাঁদবেন সেটা ভেবে পাই না। কারণ বঙ্গবন্ধুর গুরু মওলানা ভাসানীকে বাদ দিয়ে এটা করা কি ঠিক হবে? ভাসানী বেঁচে থাকলে বলতেন দেশের জনসাধারণ নিয়ে ভাবো।



সাম্প্রতিক খবর

বার্মিংহাম-ওয়েস্টমিডল্যান্ড বিএনপির উদ্যোগে এনএইচএস কর্মীদের জন্য দ্বিতীয় বারের মত খাদ্য বিতরণ

photo লন্ডনবিডিনিউজ২৪: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এবং কেন্দ্রীয় বিএনপির আহবানে যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদের পরামর্শে বার্মিংহাম-ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির উদ্যোগে দ্বিতীয় বারের মত কুইন এলিজাবেথ হসপিটাল বার্মিংহামে কোভিড-১৯এর চিকিৎসায় নিবেদিত ডাক্তার, নার্স ও অন্যান্য কর্মকর্তাসহ ন্যাশনাল হেলথ সার্ভিস

বিস্তারিত

0 Comments

Add new comment