আজ : ০৭:১৯, জুন ২৪ , ২০১৮, ১০ আষাঢ়, ১৪২৫
শিরোনাম :

ইতালিয়ান বাংলাদেশী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে এর বার্ষিক ওয়াজ মাহফিল-অনুষ্ঠিত


আপডেট:১২:৪৬, নভেম্বর ১৩ , ২০১৭
photo

লন্ডনবিডিনিউজ২৪: ১১ই নভেম্বর শনিবার ইষ্ট লন্ডনের ব্লুমুন হলে ইতালীয়ান বাংলাদেশী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। ওয়াজ মাহফিলে এবার বিশ্ব মুসলিম ও রোহিঙ্গা মুসলিমদের জন্য বিশেষ দোয়া করা সেই সাথে বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গা মুসলিমদের জন্য ফান্ড রাইজিংএর সংগৃহীত অর্থ মুনতাদা এইড এর কাছে হস্তান্তর করা হয়।

সংগঠনের সভাপতি আলহাজ সেলিম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক রেজাউল করিম মৃধার পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে ওয়াজ করেন বিশিষ্ট আলেমে দ্বীন প্রিন্সিপাল খতিব টিভি ওয়ান এর ডিরেক্টর শেইখ আব্দুর রহমান মাদানী,মোনতাদা এইড এর হেড অব রিসার্চ ও ডেভোলেপমেন্ট ডঃ তুহিনুল ইসলাম খলিল, বাইতুল আমান মসজিদের খতিব মাওলানা আব্দুল মালেক, মাওলানা নাসির উদ্দিন ও মাওলানা শামীম আহমেদ।

মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রোহিঙ্গা অধিবাসী মোঃখোরশেদ আলম,কমিউনিটি ব্যক্তিত্ব কে এম আবু তাহের চৌধুরী,ইতালীয়ান বাংলাদেশী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে এর প্রধান উপদেষ্টা হাবিবুর রায়হান শহীদ,কাউন্সেলর মোঃশাহ্ আলম,বার্কিং ডেগেনহ্যাম এর লেবার চেয়ার ফয়জুর রহমান,প্রবাসী জালালাবাদ সংগঠনের সভাপতি আশিকুর রহমান,মনির মাহমুদ, কবি শিহাবুজ্জামান কামাল সহ আরো অনেকে।



সংগঠনের পক্ষথেকে উপস্থিত ছিলেন সহ-সভাপতি খন্দকার কামাল খোকন,সহ-সভাপতি মোঃআবুনোমান,সহ-সভাপতি শামীনা নাসরিন বাবলী,সহ-সাংগঠনিক সম্পাদক হেলাল তালুকদার,কোষাধ্যক্ষ আহমেদ মহিউদ্দীন টুটুল,প্রচার সম্পাদক মোক্তার হোসেন,ক্রীড়া সম্পাদক মনিরুজ্জামান খান টি পু,মহিলা সম্পাদীকা শামসুন্নাহার শিল্পী,আন্তরজাতিক বষয়ক সম্পাদক শাহাদাৎ হোসেন মাহাবুব,কর্যকরি পরিষদ সদস্য জয় ইসলাম মনির।সন্মানীত সদস্য মুকিম উদ্দিন মুরাদ,মিয়া মামুন,এডভোকেট মেহেরুন্নেছা,মুনা আহমেদ ও শফিকুল আলম।
আরো উপস্থিত ছিলেন উপদেষ্টা পরিষদের সন্মানিত উপদেষ্টা মহসিন শিকদার বাবুল,জহিরুল ইসলাম,আনিসুর রহমান আনিস,মোঃশাহ্ আলম হাবিব ও মোঃআইয়ুব আলী ভূইয়া।


ওয়াজ মাহফিলে বক্তারা নামাজের গুরুত্ব,কোরআনের গুরুত্ব,বাবা মার প্রতি দায়িত্ব কর্তব্য,বাবা ও মার সন্তানদের প্রতি দায়িত্ব নিয়ে বিশেষ আলোচনা করেন।
সব শেষে মুসলিম বিশ্বের শান্তি এবং রোহিঙ্গা মুসলিমদের শান্তি কামনা করে বিশেষ দোয়া করেন শেইখ আব্দুর রহমান মাদনী।
ইতালীয়ান বাংলাদেশী ওয়েলফেয়াহব এসোসিয়েশন ইউকে প্রতি বছর বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে থাকে এবং ভবিষ্যতেও আরো ব্যাতিক্রমী অনুষ্ঠানের আয়োজন করবেন।



সাম্প্রতিক খবর

খালেদা জিয়ার জামিনের বিরুদ্ধে করা আপিলের রায় ২ জুলাই

photo ঢাকা সংবাদদাতা: বাসে পেট্রোল বোমা হামলা চালিয়ে মানুষ হত্যার অভিযোগে কুমিল্লায় দায়ের করা মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে হাইকোর্টের দেওয়া ছয় মাসের জামিন আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের লিভ টু আপিল (আপিলের অনুমতি চেয়ে আবেদন) শুনানি শেষ হয়েছে। এ বিষয়ে রায়ের জন্য আগামী ২ জুলাই দিন নির্ধারণ করেছেন আপিল বিভাগ। উভয়পক্ষের শুনানি শেষে রবিবার (২৪ জুন) প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ

বিস্তারিত

0 Comments

Add new comment