আজ : ০৫:০৯, ডিসেম্বর ১২ , ২০১৮, ২৮ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

সৌদি সংকট নিয়ে লন্ডনে সম্মেলন আজ: ইরানের বিরুদ্ধে সৌদি আরবকে ঘনিষ্ঠ সহযোগিতায় ইসরাইল


আপডেট:০৮:১৭, নভেম্বর ১৮ , ২০১৭
photo

আন্তর্জাতিক ডেস্ক : ইরানের বিরুদ্ধে সৌদি আরবকে ঘনিষ্ঠভাবে সহযোগিতা করার প্রতিশ্রুতি দিয়েছে ইসরাইল। এই লক্ষ্যে রিয়াদের সঙ্গে ইরান সম্পর্কিত গোয়েন্দা তথ্য আদান-প্রদানেরও আগ্রহ প্রকাশ করেছে তেল আবিব। সুপরিচিত সৌদি ওয়েবসাইট এলাফকে দেয়া এক সাক্ষাত্কারে এসব কথা জানিয়েছেন ইসরাইলি সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল গাদি এইসেঙ্কট।

সৌদি আরবের চলমান সঙ্কট নিয়ে লন্ডনে আজ শনিবার দিনব্যাপী সম্মেলন শুরু হচ্ছে। গত বৃহস্পতিবার প্রকাশিত ওই সাক্ষাত্কারে ইরানকে ‘গুরুতর হুমকি’ আখ্যা দিয়ে সৌদিকে খুব কাছ থেকে সহযোগিতা দেয়ার ইচ্ছা প্রকাশ করেন ইসরাইলি সেনাপ্রধান।

এদিকে সৌদি আরবের চলমান সঙ্কট নিয়ে লন্ডনে আজ শনিবার সম্মেলন শুরু হচ্ছে। দেশটিতে সাম্প্রতিক দুর্নীতিবিরোধী অভিযানের পর যে রাজনৈতিক উত্তেজনার সৃষ্টি হয়েছে তা নিরসনকল্পেই এই বৈঠক অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলনের আয়োজন করেছে সংবাদমাধ্যমের ওপর নজরদারি বিষয়ক অলাভজনক সংস্থা ‘মিডল ইস্ট মনিটর’।



সাম্প্রতিক খবর

সুষ্ঠু ভোট আদায় করব, শেষ পর্যন্ত মাঠে থাকব: ড. কামাল

photo সিলেট প্রতিনিধি: জাতীয় ঐকফ্রন্টের শীর্ষনেতা গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, স্বাধীনতার লক্ষ্যই সুষ্ঠু নির্বাচন আয়োজন। কিন্তু প্রতিদিনই আমাদের নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। এটি সুষ্ঠু নির্বাচনের আলামত নয়। আর সুষ্ঠু নির্বাচন না হলে জনগণের মালিকানা থাকে না। আর জনগণের মালিকানা না থাকলে স্বাধীনতা থাকে না। তিনি বলেন, আমরা শেষ মুহূর্ত পর্যন্ত মাঠে থাকব। সুষ্ঠু নির্বাচন

বিস্তারিত

0 Comments

Add new comment