আজ : ১১:১২, সেপ্টেম্বর ২০ , ২০১৮, ৫ আশ্বিন, ১৪২৫
শিরোনাম :

২৫ লাখ টাকা চেক ডিজঅনার মামলায় সিলেটে ছাত্রলীগ নেতা গ্রেফতার


আপডেট:০৫:০৯, এপ্রিল ১৬ , ২০১৮
photo

সিলেট প্রতিনিধি: ২৫ লাখ টাকা চেক ডিজঅনার মামলায় সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ইমরান চৌধুরীকে গ্রেফতার করেছে পুলিশ।গতকাল রোববার (১৫ এপ্রিল) রাত পৌনে ১০টার দিকে নগরের রিকাবিবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ইমরান নগরের চন্দ্রিমা আবাসিক এলাকার এ-ব্লকের তিন নম্বর বাসার বাসিন্দা শরফ উদ্দিন চৌধুরীর ছেলে।

সিলেট কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌসুল হোসেন জানান, চেক ডিজঅনারের দু’টি মামলায় এতোদিন পলাতক ছিলেন ইমরান। গোপন সংবাদের ভিত্তিতে রাতে নগরের রিকাবিবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, গত ৮ ফেব্রুয়ারি নগরের উপশহর এলাকার বাসিন্দা মোশারফ হোসেন চৌধুরী সিলেটের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে ২৫ লাখ টাকা আত্মসাতের অভিযোগে তার বিরুদ্ধে মামলা দু’টি দায়ের করেন। দু’টি মামলায় আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

বাম জোটের ইসি ঘেরাও পণ্ড, পুলিশের লাঠিচার্জে আহত ২০

photo ঢাকা সংবাদদাতা: নির্বাচন কমিশন সংস্কারের দাবিতে বাম রাজনৈতিক দলগুলোর নির্বাচন কমিশন ঘেরাও কর্মসূচি পণ্ড করে দিয়েছে পুলিশ। এ সময় লাঠিচার্জে অন্তত ২০ জন নেতাকর্মী আহত হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর কারওয়ান বাজার সোনারগাঁ রেল ক্রসিংয়ের সামনে এ ঘটনা ঘটে।প্রত্যক্ষদর্শীরা জানান, নির্বাচন কমিশন

বিস্তারিত

0 Comments

Add new comment