আজ : ১০:১০, এপ্রিল ২৪ , ২০১৮, ১১ বৈশাখ, ১৪২৫
শিরোনাম :

২৫ লাখ টাকা চেক ডিজঅনার মামলায় সিলেটে ছাত্রলীগ নেতা গ্রেফতার


আপডেট:০৫:০৯, এপ্রিল ১৬ , ২০১৮
photo

সিলেট প্রতিনিধি: ২৫ লাখ টাকা চেক ডিজঅনার মামলায় সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ইমরান চৌধুরীকে গ্রেফতার করেছে পুলিশ।গতকাল রোববার (১৫ এপ্রিল) রাত পৌনে ১০টার দিকে নগরের রিকাবিবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ইমরান নগরের চন্দ্রিমা আবাসিক এলাকার এ-ব্লকের তিন নম্বর বাসার বাসিন্দা শরফ উদ্দিন চৌধুরীর ছেলে।

সিলেট কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌসুল হোসেন জানান, চেক ডিজঅনারের দু’টি মামলায় এতোদিন পলাতক ছিলেন ইমরান। গোপন সংবাদের ভিত্তিতে রাতে নগরের রিকাবিবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, গত ৮ ফেব্রুয়ারি নগরের উপশহর এলাকার বাসিন্দা মোশারফ হোসেন চৌধুরী সিলেটের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে ২৫ লাখ টাকা আত্মসাতের অভিযোগে তার বিরুদ্ধে মামলা দু’টি দায়ের করেন। দু’টি মামলায় আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

নাগরিকত্ব নিয়ে দুটি কথা

photo রোমান বখত চৌধুরীঃ আমি কোন লিগ্যাল এক্সপার্ট নই। তারপরও একজন সাধারণ মানুষ হিসেবে সাধারণ জ্ঞানে নাগরিকত্ব নিয়ে যা বুঝি তা পেশ করছি। ভুল হলে মন্তব্যে আপনার মতামত রাখেন। সানন্দে গ্রহণ করবো... পাসপোর্ট হচ্ছে একটি ট্রাভেল ডকুমেন্ট। এটি সাধারণত একজন ব্যক্তি যে দেশে জন্মগ্রহন করেছেন সে দেশ ইস্যু করে। একটি পাসপোর্ট দিয়ে একজন ব্যক্তি কোন দেশের তা চিহ্নিত করা যায়। পাসপোর্ট মূলত আন্তর্জাতিক

বিস্তারিত

0 Comments

Add new comment