আজ : ১২:৫১, ডিসেম্বর ১১ , ২০১৮, ২৬ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

এবার ক্যামেরার দিকে ফিরে আরাধ্যা বচ্চনের চুমু, অতঃপর…


আপডেট:০৭:০২, জানুয়ারি ১০ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: বয়স মাত্র ছয় বছর। কিন্তু লাইমলাইটে থাকতে তার জুড়ি নেই। বলছিলাম আরাধ্যা বচ্চনের কথা। এবার ক্যামেরার দিকে চুমু ছুড়ে দিল অভিষেক-ঐশ্বরিয়া বচ্চনের একমাত্র এই কন্যা।

আরাধ্যার সেই ছবি শেয়ার করেছেন অভিষেক বচ্চন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার আনন্দ এবং খুশি’। আসলে চেন্নাইয়ের ফুটবল টিম কিনেছেন অভিষেক বচ্চন। সেই ফুটবল ম্যাচ দেখতেই বাবা ও মায়ের সঙ্গে হাজির হয়েছিল আরাধ্যা। সেখানেই ক্যামেরার দিকে তাকিয়ে এমন পোজ দিয়েছে সে।

অভিষেক আরও একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে আরাধ্যা এবং ঐশ্বরিয়ার সঙ্গে ছিলেন চেন্নাইয়ান এফ সি-র ফুটবলার জেজে লালপেখুলা।

উল্লেখ্য আরাধ্যা এমন এক পরিবারের সন্তান, যেখানে প্রায় সব সদস্যই তারকা। সে কারণেই বলিউড মহলের একটা বড় অংশের মতে, কীভাবে ফোকাসে থাকতে হবে তা আরাধ্যা ছোট থেকেই জানে।



সাম্প্রতিক খবর

অংশগ্রহণমূলক ও স্বচ্ছ নির্বাচন নিশ্চিত করার আহ্বান ইউরোপীয় দেশগুলোর

photo আন্তর্জাতিক ডেস্ক : সরকার, নির্বাচন কমিশন এবং অন্যান্য অংশগ্রহণকারীদের প্রতি বিশ্বাসযোগ্য, অংশগ্রহণমূলক ও স্বচ্ছ নির্বাচন নিশ্চিত করার আহ্বান জানিয়েছে ইউরোপীয় দেশগুলো। নির্বাচনি প্রচারণা শুরুর প্রাক্কালে ইউরোপিয়ান ইউনিয়নভুক্ত দেশগুলো এবং নরওয়ে ও সুইজারল্যান্ড এই আহ্বান জানিয়েছে। সোমবার ইউরোপীয় দেশগুলোর রাষ্ট্রদূতদের স্বাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়, নাগরিক অধিকার, মত

বিস্তারিত

0 Comments

Add new comment