আজ : ০৯:০৮, মার্চ ২৩ , ২০১৯, ৯ চৈত্র, ১৪২৫
শিরোনাম :

এবার ক্যামেরার দিকে ফিরে আরাধ্যা বচ্চনের চুমু, অতঃপর…


আপডেট:০৭:০২, জানুয়ারি ১০ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: বয়স মাত্র ছয় বছর। কিন্তু লাইমলাইটে থাকতে তার জুড়ি নেই। বলছিলাম আরাধ্যা বচ্চনের কথা। এবার ক্যামেরার দিকে চুমু ছুড়ে দিল অভিষেক-ঐশ্বরিয়া বচ্চনের একমাত্র এই কন্যা।

আরাধ্যার সেই ছবি শেয়ার করেছেন অভিষেক বচ্চন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার আনন্দ এবং খুশি’। আসলে চেন্নাইয়ের ফুটবল টিম কিনেছেন অভিষেক বচ্চন। সেই ফুটবল ম্যাচ দেখতেই বাবা ও মায়ের সঙ্গে হাজির হয়েছিল আরাধ্যা। সেখানেই ক্যামেরার দিকে তাকিয়ে এমন পোজ দিয়েছে সে।

অভিষেক আরও একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে আরাধ্যা এবং ঐশ্বরিয়ার সঙ্গে ছিলেন চেন্নাইয়ান এফ সি-র ফুটবলার জেজে লালপেখুলা।

উল্লেখ্য আরাধ্যা এমন এক পরিবারের সন্তান, যেখানে প্রায় সব সদস্যই তারকা। সে কারণেই বলিউড মহলের একটা বড় অংশের মতে, কীভাবে ফোকাসে থাকতে হবে তা আরাধ্যা ছোট থেকেই জানে।



সাম্প্রতিক খবর

এবার চালক-হেলপার মিলে সিকৃবি শিক্ষার্থী ওয়াসিমকে বাসচাপা দিয়ে হত্যা

photo সিলেট প্রতিবেদক: ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুরে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) এক শিক্ষার্থীকে হত্যা করেছে বাসটির চালক ও তার সহকারী।নিহত ছাত্রের নাম ওয়াসিম আফনান। তিনি সিকৃবির বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চতুর্থ বষের ছাত্র। তার বাড়ি হবিগঞ্জে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়ন রুদ্র গ্রামে। তার বাবার নাম মো. আবু জাহেদ

বিস্তারিত

0 Comments

Add new comment