আজ : ০৭:৩৫, জুন ২৪ , ২০১৮, ১০ আষাঢ়, ১৪২৫
শিরোনাম :

এবার ক্যামেরার দিকে ফিরে আরাধ্যা বচ্চনের চুমু, অতঃপর…


আপডেট:০৭:০২, জানুয়ারি ১০ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: বয়স মাত্র ছয় বছর। কিন্তু লাইমলাইটে থাকতে তার জুড়ি নেই। বলছিলাম আরাধ্যা বচ্চনের কথা। এবার ক্যামেরার দিকে চুমু ছুড়ে দিল অভিষেক-ঐশ্বরিয়া বচ্চনের একমাত্র এই কন্যা।

আরাধ্যার সেই ছবি শেয়ার করেছেন অভিষেক বচ্চন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার আনন্দ এবং খুশি’। আসলে চেন্নাইয়ের ফুটবল টিম কিনেছেন অভিষেক বচ্চন। সেই ফুটবল ম্যাচ দেখতেই বাবা ও মায়ের সঙ্গে হাজির হয়েছিল আরাধ্যা। সেখানেই ক্যামেরার দিকে তাকিয়ে এমন পোজ দিয়েছে সে।

অভিষেক আরও একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে আরাধ্যা এবং ঐশ্বরিয়ার সঙ্গে ছিলেন চেন্নাইয়ান এফ সি-র ফুটবলার জেজে লালপেখুলা।

উল্লেখ্য আরাধ্যা এমন এক পরিবারের সন্তান, যেখানে প্রায় সব সদস্যই তারকা। সে কারণেই বলিউড মহলের একটা বড় অংশের মতে, কীভাবে ফোকাসে থাকতে হবে তা আরাধ্যা ছোট থেকেই জানে।



সাম্প্রতিক খবর

খালেদা জিয়ার জামিনের বিরুদ্ধে করা আপিলের রায় ২ জুলাই

photo ঢাকা সংবাদদাতা: বাসে পেট্রোল বোমা হামলা চালিয়ে মানুষ হত্যার অভিযোগে কুমিল্লায় দায়ের করা মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে হাইকোর্টের দেওয়া ছয় মাসের জামিন আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের লিভ টু আপিল (আপিলের অনুমতি চেয়ে আবেদন) শুনানি শেষ হয়েছে। এ বিষয়ে রায়ের জন্য আগামী ২ জুলাই দিন নির্ধারণ করেছেন আপিল বিভাগ। উভয়পক্ষের শুনানি শেষে রবিবার (২৪ জুন) প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ

বিস্তারিত

0 Comments

Add new comment