আজ : ১২:০৯, ফেব্রুয়ারি ২৫ , ২০১৮, ১২ ফাল্গুন, ১৪২৪
শিরোনাম :

দুদকের শুভেচ্ছাদূত সাকিব আল হাসান


আপডেট:০৭:৫৫, ফেব্রুয়ারি ১১ , ২০১৮
photo

ঢাকা প্রতিনিধি: দুর্নীতি দমন কমিশনের (দুদক) শুভেচ্ছাদূত হলেন বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান।রোববার (১১ ফেব্রুয়ারি) দুদক কার্যালয়ে চুক্তিসাক্ষর অনুষ্ঠানের মাধ্যমে তাকে শুভেচ্ছাদূত করা হয়। দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য এ তথ্য জানিয়েছেন।

গত বছরের ১১ সেপ্টেম্বর দুদক কার্যালয়ে এলে ওই সময় সাকিবকে শুভেচ্ছাদূত হওয়ার প্রস্তাব দেন দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ। তখন দুদক চেয়ারম্যান বলেন, আপনি দেশের কোটি কোটি তরুণ-তরুণীর আইকন। তাই আপনাকে দুর্নীতি প্রতিরোধে কমিশনের শুভেচ্ছাদূত হিসেবে তরুণদের মধ্যে যাওয়ার অনুরোধ করছি।

চেয়ারম্যানের প্রস্তাবে সম্মতি জানিয়ে ওই দিন টাইগার ক্রিকেটের এ আইকন বলেন, দুর্নীতি দমন কমিশনের যেকোনো কর্মসূচিতে আমি আসবো।এর পাঁচ মাস পর আনুষ্ঠানিকভাবে সাকিবকে দুদকের শুভেচ্ছাদূত করা হলো।



সাম্প্রতিক খবর

দেশজুড়ে বিএনপির প্রতিবাদ কর্মসূচি সোমবার

photo ঢাকা প্রতিনিধি: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও কালো পতাকা প্রদর্শন কর্মসূচিতে বাধা এবং পুলিশি হামলার প্রতিবাদে রাজধানী ঢাকাসহ সারাদেশে প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হবে।আগামী সোমবার রাজধানী ঢাকার সব থানা এবং জেলা ও মহানগরে এই কর্মসূচিপালিত হবে বলে জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। শনিবার বিকালে নয়াপল্টনের দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক ব্রিফিংয়ে

বিস্তারিত

0 Comments

Add new comment