আজ : ০৫:৪১, ডিসেম্বর ১১ , ২০১৯, ২৭ অগ্রহায়ণ, ১৪২৬
শিরোনাম :

সিলেট নগরীতে সাহেদ হত্যার বিচারের দাবিতে আলোর মিছিল


আপডেট:০৪:০৫, মার্চ ৯ , ২০১৯
photo

সিলেটপ্রতিবেদক: “স্বাভাবিক মৃত্যুর নিরাপত্তা চাই, সাহেদ হত্যার বিচার চাই, খুনিদের ফাঁসি চাই” এই স্লোগানকে সামনে রেখে স্কুল ছাত্র শহীদ উল্লাহ সাহেদ হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও গ্রেফতারের দাবিতে আলোর মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সিলেট নগরীর চৌকিদেখী থেকে মিছিলটি শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

৬নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীমের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সাহেদ, বিশিষ্ট সমাজসেবক এমদাদ হোসেন চৌধুরী, বিশিষ্ট সমাজসেক হুমায়ুন কবির মাসুক, সোহরাব হোসেন পবলু, মিজানুর রহমান মাসুদ, এডভোকেট সাহরাজ, এডভোকেট নওরাজ, এনামুল হক সোহেল, কামরুজ্জামান কেম, তুহিন কান্তি নাগ, বিমল দেনাথ, রঞ্জিত দেবনাথ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা নিরীহ সাহেদের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।বক্তারা আরো জানান, ‘সাহেদের হত্যাকারীরা গ্রেফতার না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন চালিয়ে যাব। আমরা খুনিদের ফাঁসির দাবি জানাচ্ছি।’বক্তারা সাহেদের হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করতে প্রশাসনের কাছে জোর দাবি জানান।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে’র পুরুস্কার বিতরণী অনুষ্ঠান

photo লন্ডনবিডিনিউজ২৪ঃ গত ৫ ডিসেম্বর বৃহস্প্রতিবার সন্ধ্যায় পূর্ব লন্ডনে সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে’র স্থায়ী কার্যালয়ে বরাবরের মতো এবার বিপুল সংখক দর্শকদের উপস্থিতিতে ব্রিটেনের জনপ্রিয় ও প্রাচীন ক্যারাম ক্লাব “সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে’র ডাবুল চ্যাম্পিয়ন ট্রপি ২০১৯” এর ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণী অনুষ্টান অনুষ্ঠিত হয় l অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট কমিনিটি

বিস্তারিত

0 Comments

Add new comment