আজ : ০৯:৪৫, নভেম্বর ১৮ , ২০১৮, ৪ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

নির্বাচন নিয়ে সরকারের পক্ষ থেকে কোনো ম্যাসেজ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী


আপডেট:০৯:৪৭, জুন ২৪ , ২০১৮
photo

ঢাকা সংবাদদাতা: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, গাজীপুর সিটি নির্বাচনে ভোটাররা যাকে ইচ্ছা তাকে ভোট দেবে। নির্বাচন নিয়ে সরকারের পক্ষ থেকে কোনো ম্যাসেজ নেই। তবে নির্বাচনে যে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারবে তাকেই ভোট দেবেন ভোটাররা।রোববার (২৪ জুন) দুপুরে গাজীপুরের কালিয়াকৈরের সফিপুর আনসার ভিডিপি একাডেমি ইয়াদ আলী প্যারেড গ্রাউন্ডে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এর আগে মন্ত্রী বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সার্কেল অ্যাডজুট্যান্ট/সহকারী অ্যাডজুট্যান্ট/উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা পদে নব নিয়োগপ্রাপ্ত কর্মকর্তা মৌলিক প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজের অভিবাদন গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন।

নির্বাচন কমিশন একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিবে এটাই সরকারের প্রত্যাশা বলে জানান আসাদুজ্জামান খাঁন কামাল।তিনি বলেন, আনসার সদস্যরা সংসদ নির্বাচনে প্রত্যন্ত অঞ্চলে সব সময় দায়িত্ব পালন করে থাকেন। আগামী নির্বাচনেও আনসার সদস্যদের গুরু দায়িত্ব থাকবে। সে লক্ষে আনসার সদস্যদের প্রস্তুত করা হচ্ছে।



সাম্প্রতিক খবর

মন্ত্রী-এমপিদের দুর্নীতি ঢাকতেই আয়কর রিটার্ন দাখিলের বিধান রদ: রিজভী

photo ঢাকা সংবাদদাতা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে নির্বাচন কমিশন বিশেষ সুবিধা দিচ্ছে মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, অবৈধ সম্পদের পাহাড় গড়া আওয়ামী লীগের দুর্নীতিবাজদের ভোটে সুরক্ষা দিতে রিটার্ন দাখিলের বাধ্যবাধকতা তুলে দিয়েছে ইসি। মূলত আওয়ামী দুর্নীতিবাজদেরকে ভোটে বিশেষ সুযোগ-সুবিধা দিতে আয়কর রিটার্ন দাখিল বাধ্যতামূলক করার বিধান

বিস্তারিত

0 Comments

Add new comment