আজ : ০৪:০৪, ডিসেম্বর ১২ , ২০১৮, ২৮ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

ট্রাফিক সপ্তাহের মধ্যেই স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িতে বাসের ধাক্কা, আটক ২


আপডেট:০৭:০৫, অগাস্ট ১১ , ২০১৮
photo

ঢাকা সংবাদদাতা: সারা দেশে চলমান ট্রাফিক সপ্তাহের মধ্যেই ঢাকার শেরেবাংলা নগরে স্বরাষ্ট্রমন্ত্রীকে বহনকারী গাড়িকে ধাক্কা দিয়েছে একটি বাস। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে কলেজ গেইট যাত্রী ছাউনির সামনে এ ঘটনা ঘটে বলে শেরেবাংলা নগর থানার ওসি গনেশ গোপাল বিশ্বাস জানান।তিনি বলেন, “নিউ ভিশন পরিবহনের বাসটি চালাচ্ছিল চালকের সহকারী।দুজনকেই আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি চলছে।”

এ ঘটনায় মন্ত্রীর গাড়ির পেছনের অংশ সামান্য ক্ষতিগ্রস্ত হলেও মন্ত্রী অক্ষত আছেন বলে জানান স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু।তিনি বলেন, জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে ভর্তি এক রোগীকে দেখতে শেরেবাংলা নগরে গিয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী। সেখান থেকে নাখালপাড়ায় এক অনুষ্ঠানে যাওয়ার সময় মিরপুর থেকে মতিঝিলগামী বাসটি পেছন দিক থেকে মন্ত্রীর গাড়িকে ধাক্কা দেয়।

শেরেবাংলা নগর থানার এসআই ইয়াদুল হক জানান, নিউ ভিশনের ওই বাসের চালক ইব্রাহিম খলিল ইমন এবং তার সহকারী মানিককে থানায় নেওয়া হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। মন্ত্রী তার গাড়িতে করেই ঘটনাস্থল থেকে চলে গেছেন।

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের প্রেক্ষাপটে গত ৫ অগাস্ট থেকে সারা দেশে ট্রাফিক সপ্তাহ চলছে। গত ছয় দিনে ট্রাফিক আইন লঙ্ঘনের বিভিন্ন ঘটনায় সারা দেশে এক লাখ ১৩ হাজার ৪২৩টি মামলা দিয়েছে পুলিশ।



সাম্প্রতিক খবর

সুষ্ঠু ভোট আদায় করব, শেষ পর্যন্ত মাঠে থাকব: ড. কামাল

photo সিলেট প্রতিনিধি: জাতীয় ঐকফ্রন্টের শীর্ষনেতা গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, স্বাধীনতার লক্ষ্যই সুষ্ঠু নির্বাচন আয়োজন। কিন্তু প্রতিদিনই আমাদের নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। এটি সুষ্ঠু নির্বাচনের আলামত নয়। আর সুষ্ঠু নির্বাচন না হলে জনগণের মালিকানা থাকে না। আর জনগণের মালিকানা না থাকলে স্বাধীনতা থাকে না। তিনি বলেন, আমরা শেষ মুহূর্ত পর্যন্ত মাঠে থাকব। সুষ্ঠু নির্বাচন

বিস্তারিত

0 Comments

Add new comment