আজ : ১০:৫৪, অগাস্ট ২০ , ২০১৯, ৫ ভাদ্র, ১৪২৬
শিরোনাম :

সিলেটে ডিজিটাল ট্রাফিক কার্যক্রম শুরু, বাড়বে স্বচ্ছতা


আপডেট:০৩:০৮, মার্চ ২০ , ২০১৯
photo

সিলেট প্রতিবদক: ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে এগিয়ে চলেছে বাংলাদেশ। এ লক্ষ্যে আরেকধাপ এগিয়ে গেল সিলেট মেট্টোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ। এখন থেকে ট্রাফিক পুলিশ ফিটনেস কাগজপত্রসহ যানবাহন ও চালক সংক্রান্ত বিভিন্ন মামলায় জরিমানা আদায় করা হবে পজ মেশিনের মাধ্যমে। এতে স্বচ্ছতা ও জবাবদিহিতা আরো সহজ হবে। উপকৃত হবেন সরকার ও সাধারণ মানুষ।

বুধবার বিকেলে সিলেট মেট্টোপলিটন পুলিশের পুলিশ কমশনার গোলাম কিবরিয়া নগরীর চৌহাট্টা পয়েন্টে এ কার্যক্রম উদ্বোধন করেন।উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, আজকের পর থেকে ট্রাফিক পুলিশের কার্যক্রম আরো স্বচ্ছ হবে। এতে দেশ ও জনগন উপকৃত হবেন। ডিজিটাল রশিদ পাওয়ায় গাড়ির চালক যেমন সন্তুষ্ট থাকবেন তেমনি সন্তুষ্ট থাকবেন প্রশাসনের উর্ধ্বতন কর্মর্তাবৃন্দ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিলেট মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ, ট্রাফিকের ডিসি (দক্ষিণ) ফয়সল মাহমুদ, ডিসি (উত্তর) আজবাহার আলীসহ উর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা। উদ্বোধনের পর তাৎক্ষনিকভাবে ৫/৬টি মামলা ডিজিটাল পদ্ধতিতে সমাধান করা হয়।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

পূর্ব লন্ডনের বেথনাল গ্রীণে হাউজিং জালিয়াতির দায়ে এক ব্যক্তির জেল দন্ড

photo লন্ডনবিডিনিউজ২৪ : একজন মৃত ব্যক্তির ভাইপো সেজে কাউন্সিলের ভাড়াটেস্বত্ব লাভে জালিয়াতির আশ্রয় নেয়ায় এক ব্যক্তিকে দুই বছরের স্থগিত জেল দন্ডে দন্ডিত করেছে আদালত। টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের হাউজিং ফ্রড টিমের প্রচেষ্ঠায় এই জালিয়াতমূলক তৎপরতা ধরা পড়ে এবং অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে যথাযথ আইনগত পদক্ষেপ নেয়া সম্ভব হয়। শফিকুর রহমান নামের বেথনাল গ্রীণের এই বাসিন্দাকে

বিস্তারিত

0 Comments

Add new comment