আজ : ১০:০১, অক্টোবর ২৬ , ২০২০, ১১ কার্তিক, ১৪২৭
শিরোনাম :

বিতর্কিত সেই ভিডিও সরিয়ে নিলেন সালমান মুক্তাদির


আপডেট:০৬:৫৬, ফেব্রুয়ারি ১৯ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: বিতর্কিত সেই ভিডিও সরিয়ে নিলেন সালমান মুক্তাদির। সম্প্রতি ‘অভদ্র প্রেম’ শিরোনামের গানের ভিডিও প্রকাশ করে ব্যপক সমালোচনার মুখে পড়েন তিনি। সোমবার (১৮ ফেব্রুয়ারি) নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সালমানের অবস্থা জানতে চান ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি (আইসিটি) মন্ত্রী মোস্তাফা জব্বার।

এরপরে বিতর্কিত সেই ‘অভদ্র প্রেম’ শিরোনামের গানের ভিডিওটি সরিয়ে ফেলা হয় সালমান মুক্তাদিরের ইউটিউব চ্যানেল থেকে। একইসাথে ‘সালমান দ্য ব্রাউন ফিস’ চ্যানেল থেকে মুছে ফেলা হয় ভিডিওটির প্রমো।

এ বিষয়ে সালমান মুক্তাদির বলেন, বাংলাদেশ থেকে এই গানটি ব্লক করে রাখা হয়েছে। এই গানটি এখানকার ভিউয়ার্সরা নিতে পারছেন না বলে, আমি নিজেই ব্লক করে দিয়েছি। বাংলাদেশের বাইরের দর্শকরা দেখতে পারছেন গানটি।

উল্লেখ্য, চলতি মাসের ৬ তারিখ অভদ্র প্রেমের টিজার আপলোড করেন সালমান। ফেব্রুয়ারির ৯ তারিখ ওই ভিডিওটি আপলোডের আগে ‘ফার্স্ট লুক’ও আপলোড করেন তিনি। ওইদিনই রাত ১১টা ৫৯ মিনিটে ইউটিউবে আসে অভদ্র প্রেম।

এরপর থেকে ‘ঝড়ের গতিতে’ কমতে থাকে তার চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা। তখন ১৩ লক্ষাধিক সাবস্ক্রাইবার থাকলেও মাত্র সপ্তাহের ব্যবধানেই তা নেমে এসেছে ১১ লাখের নীচে।



সাম্প্রতিক খবর

সিলেটে পুলিশ ফাঁড়িতে রায়হান আহমদকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে লণ্ডনে ভয়েস ফর জাস্টিস ইউকের মানব বন্ধন

photo কে এম আবুতাহের চৌধুরী : সিলেট শহরের বন্দর বাজার পুলিশ ফাঁড়িতে রায়হান আহমদ নামক একজন যুবককে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে ভয়েস ফর জাস্টিস ইউকের উদ্যোগে ১৪ ই অক্টোবর বুধবার পূর্ব লণ্ডনের আলতাব আলী পার্কে এক মানব বন্ধন অনুষ্ঠিত হয় ।সংগঠণের নেতা কে এম আবুতাহের চৌধুরীর সভাপতিত্বে ও কমিউনিটি নেতা মোহাম্মদ শফিক খানের পরিচালনায় অনুষ্ঠিত এ সমাবেশে বক্তব্য রাখেন -সাবেক ডেপুটি মেয়র

বিস্তারিত

0 Comments

Add new comment