আজ : ০৯:৫০, এপ্রিল ১৯ , ২০১৯, ৬ বৈশাখ, ১৪২৬
শিরোনাম :

নেপালে হেলিকপ্টারকে ধাক্কা দিয়ে বিমান খাদে, নিহত ৩


আপডেট:০৮:১৩, এপ্রিল ১৪ , ২০১৯
photo

আন্তর্জাতিক ডেস্ক: নেপালের লোকলা বিমানবন্দরে উড্ডয়নের সময় একটি বিমান বিধ্বস্ত হয়ে তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো অন্তত চারজন।

আজ রোববার সকালে সামিট এয়ারের বিমানটি উড্ডয়নের সময় রানওয়েতে থাকা দুটি হেলিকপ্টারকে সজোরে ধাক্কা নিয়ে ৩০ থেকে ৪০ মিটার দূরে খাদে ছিটকে পড়ে বলে কাঠমান্ডু পোস্টের এক প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

ত্রিভুবন বিমানবন্দরের মুখপাত্র প্রতাপ বাবু তেওয়ারি জানিয়েছেন, নিহতদের মধ্যে একজন সহকারী পাইলট ও দুজন পুলিশ সদস্য। এর মধ্যে সহকারী পাইলট এস দুঙ্গানা এবং পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) রাম বাহাদুর খাদা ঘটনাস্থলেই মারা যান। আরেক এএসআই রুদ্র বাহাদুর শ্রেষ্ঠা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

লোকলা বিমানবন্দরকে পৃথিবীর অন্যতম কঠিন ও দুরূহ বলে চিহ্নিত করা হয়। এর আগে গত বছরের ১২ মার্চ কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে ইউএস-বাংলার একটি বিমান বিধ্বস্ত হলে ৭১ আরোহীর মধ্যে ৫১ জনের মৃত্যু হয়। এর মধ্যে চার ক্রুসহ ২৭ জন ছিলেন বাংলাদেশি।

পাহাড়ে ঘেরা নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরকে বিশ্বের সবচেয়ে ঝুঁকিপূর্ণ বিমানবন্দরগুলোর একটি বিবেচনা করা হয়।



সাম্প্রতিক খবর

সরকারের হস্তক্ষেপের কারণে খালেদা জিয়া জামিন পাচ্ছেন না : আলাল

photo ঢাকা প্রতিনিধি: বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, বাংলাদেশে খাতা-কলমে আইন আছে, প্রশাসনও আছে। কিন্তু আইনের শাসন বলতে যেটা বোঝায় সেটা কিন্তু আওয়ামী লীগের আমলে নেই। আইনের শাসন নেই বলেই দেশনেত্রী বেগম খালেদা জিয়া সরকারের হস্তক্ষেপের কারণেই মুক্তি পাচ্ছে না। আইন যদি থাকত আর আইনের বাস্তবায়ন থাকত তিনি অবশ্যই অনেক আগেই জামিন পেতেন। সরকারের পক্ষ থেকে বারবার জামিনে

বিস্তারিত

0 Comments

Add new comment