আজ : ০৯:৫৪, অক্টোবর ২৩ , ২০২০, ৮ কার্তিক, ১৪২৭
শিরোনাম :

হাসন লালন মিউজিক্যাল গ্রূপ ইউকের যাত্রা শুরু


আপডেট:১১:৩২, মার্চ ২৮ , ২০১৬
photo

লন্ডনবিডিনিউজ২৪: সম্প্রতি পূর্ব লন্ডনের একটি রেস্তোরায় বাংলাদেশের লোক ও ফোক সঙ্গীতের সাথে এই প্রজন্মের সেতু বন্ধন, লোক ও ফোক উৎসবের মাধ্যমে সর্বত্র ছড়িয়ে দেয়ার লক্ষে হাসন-লালন মিউজিক্যাল গ্রূপ ইউকে নামে নতুন একটি সংগঠণের যাত্রা শুরু হয়। এ উপলক্ষে সঙ্গীত শিল্পী কাজী কল্পনাকে আহবায়ক করে ১৫ সদস্যের কার্যকরী আহবায়ক কমিটি গঠণ করা হয়।

সভায় সিদ্ধান্ত গৃহীত হয়, আগামী ২৪শে এপ্রিল আরো বৃহদাকারে সাংগঠনিক কাঠামো বিন্যাসের লক্ষে পূর্ব লন্ডনে সভার আয়োজন করা হবে।সেই সভায় সকলের সম্মতিতে আরো নতুন সদস্য, সদস্যা অন্তর্ভূক্তির মাধ্যমে ব্রিটেনে হাসন লালন মিউজিক্যাল গ্রুপ ইউকের যাত্রার কর্মপরিধি বৃদ্ধি করা হবে।

আহবায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন যথাক্রমে- কাজী স্বপন, সৈয়দ শাহ সেলিম আহমেদ, সাইফুল ইসলাম, ফয়জুর রহমান, জয়নাল আহমেদ, রফিকুল ইসলাম, স্মৃতি আজাদ, নজরুল ইসলাম ওকিব, মোঃ আবুল কালাম, বেলাল আহমেদ, রুনি ইসলাম, নিলুফার আখতার, ইয়াসমিন মাহমুদ পলিন, সাজমুন নাহার।

সংগঠণের সংবিধানের ড্রাফট প্রণয়নের জন্য সাইফুল ইসলাম, কাজী কল্পনা, কাজী স্বপনের উপর দায়িত্ব অর্পন করা হয়।এ আগামী মিটিং এ উপস্থাপন ও আলোচনার সুযোগ রাখা হয়েছে।

এ ব্যাপারে বিস্তারিত জানার জন্য অথবা আগ্রহী সংস্কৃতিমনা স্বেচ্ছাসেবী ভাই বোনদেরকে কাজী কল্পনা ০৭৭৬৩৪৮৮০০৪ এই নম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে ।



সাম্প্রতিক খবর

সিলেটে পুলিশ ফাঁড়িতে রায়হান আহমদকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে লণ্ডনে ভয়েস ফর জাস্টিস ইউকের মানব বন্ধন

photo কে এম আবুতাহের চৌধুরী : সিলেট শহরের বন্দর বাজার পুলিশ ফাঁড়িতে রায়হান আহমদ নামক একজন যুবককে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে ভয়েস ফর জাস্টিস ইউকের উদ্যোগে ১৪ ই অক্টোবর বুধবার পূর্ব লণ্ডনের আলতাব আলী পার্কে এক মানব বন্ধন অনুষ্ঠিত হয় ।সংগঠণের নেতা কে এম আবুতাহের চৌধুরীর সভাপতিত্বে ও কমিউনিটি নেতা মোহাম্মদ শফিক খানের পরিচালনায় অনুষ্ঠিত এ সমাবেশে বক্তব্য রাখেন -সাবেক ডেপুটি মেয়র

বিস্তারিত

0 Comments

Add new comment