আজ : ১০:০৫, এপ্রিল ২৪ , ২০১৮, ১১ বৈশাখ, ১৪২৫
শিরোনাম :

খালেদা জিয়াকে মুক্ত করতে হবে আইনি লড়াই করে, আন্দোলনে নয়: হানিফ


আপডেট:০৩:৪০, এপ্রিল ১৫ , ২০১৮
photo

ঢাকা প্রতিনিধি: : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া এতিমদের টাকা আত্মসাতের মামলায় কারাগারে আছেন। আন্দোলন করে তাকে মুক্ত করা যাবে না। তাকে মুক্ত করতে হবে আইনি লড়াই করে। খালেদা জিয়াকে মুক্তি না দিলে বিএনপি নির্বাচনে আসবে না-এমন বক্তব্য দরকষাকষি ছাড়া কিছুই না, যোগ করেন হানিফ।

রোববার (১৫ এপ্রিল) দুপুর ১২টার দিকে ঐতিহাসিক ১৭ এপ্রিল মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে মেহেরপুর কমিউনিটি সেন্টারে আয়োজিত জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শুরুর আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। এসময় তিনি আরো বলেন, আমরা বিশ্বাস করি, সব দলের অংশগ্রহণেই নির্বাচন অনুষ্ঠিত হবে।

বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন মাহবুব-উল আলম হানিফ। এতে সভাপতিত্ব করেন মেহেরপুর-১ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন।

সভায় উপস্থিত ছিলেন- মেহেরপুর-২ আসনের এমপি মকবুল হোসেন, সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা আক্তার বানু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন, গাংনী পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, মেহেরপুর পৌরসভার মেয়র মিজানুর রহমান রিটন প্রমুখ।



সাম্প্রতিক খবর

নাগরিকত্ব নিয়ে দুটি কথা

photo রোমান বখত চৌধুরীঃ আমি কোন লিগ্যাল এক্সপার্ট নই। তারপরও একজন সাধারণ মানুষ হিসেবে সাধারণ জ্ঞানে নাগরিকত্ব নিয়ে যা বুঝি তা পেশ করছি। ভুল হলে মন্তব্যে আপনার মতামত রাখেন। সানন্দে গ্রহণ করবো... পাসপোর্ট হচ্ছে একটি ট্রাভেল ডকুমেন্ট। এটি সাধারণত একজন ব্যক্তি যে দেশে জন্মগ্রহন করেছেন সে দেশ ইস্যু করে। একটি পাসপোর্ট দিয়ে একজন ব্যক্তি কোন দেশের তা চিহ্নিত করা যায়। পাসপোর্ট মূলত আন্তর্জাতিক

বিস্তারিত

0 Comments

Add new comment