আজ : ০৪:৫০, অক্টোবর ১৫ , ২০১৮, ৩০ আশ্বিন, ১৪২৫
শিরোনাম :

হবিগঞ্জে ৩০ এমপিসহ সংসদ স্পিকার


আপডেট:১২:০৯, সেপ্টেম্বর ১৪ , ২০১৮
photo

হবিগঞ্জ প্রতিনিধি: ‘মনিটরিং এবং বাস্তবায়নে এমপিদের ভূমিকা’ শীর্ষক এক কর্মশালায় অংশ নিতে হবিগঞ্জ পৌঁছেছেন দেশের ৩০ এমপিসহ জাতীয় সংসদের স্পিকার, ডেপুটি স্পিকার, চীফ হুইপ ও হুইপ। শুক্রবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে সিলেটগামী পারাবত ট্রেনে জেলার শায়েস্তাগঞ্জ রেল জংশনে নামেন তাঁরা।

এমপিদের দুই দিনব্যাপী কর্মশলায় প্রধান অতিথি জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী। বিশেষ অতিথি ডেপুটি স্পীকার মোঃ ফজলে রাব্বী মিয়া, চীফ হুইপ আ.স.ম ফিরোজ ও হুইপ ইকবালুর রহিম। জাতীয় সংসদ সচিবালয় ও ইউএনডিপি বাংলাদেশ কর্তৃক আয়োজিত দুই দিনের কর্মশালাটি অনুষ্ঠিত হবে জেলার বাহুবল উপজেলার কামালের বাগানখ্যাত ‘দি প্যালেস লাক্সারি রিসোর্ট’ এ।

এদিকে অতিথিদের রেলস্টেশনে স্বাগত জানাতে সকাল থেকে জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য এ্যাডভোকেট মোঃ আবু জাহিরের নেতৃত্বে দলের নেতাকর্মীরা রেলস্টেশনে উপস্থিত হন। এছাড়াও স্কুল, কলেজের স্কাউট, বিএনসিসি দলের সদস্যরা অতিথিদের কে স্বাগত জানান।

জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ জানান, ইউএনডিপি আয়োজিত ‘মনিটরিং এবং বাস্তবায়নে এমপিদের ভূমিকা’ শীর্ষক দুইদিনে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে জাতীয় সংসদের স্পীকারসহ দেশের ৩০ এমপি ঢাকা থেকে ট্রেন যোগে হবিগঞ্জ পৌঁছেছেন। জেলা প্রশাসক জানান, ১৫ সেপ্টেম্বর বিকাল ৫টা ৫৭ মিনিটে ঢাকাগামী পারাবত ট্রেনে ঢাকার উদ্দেশ্যে হবিগঞ্জ ছেড়ে যাবেন।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

প্রত্যেকটা উৎসবে সবাই ভাই বোনের মত কাঁধে কাঁধ মিলিয়ে আমরা উদযাপন করে যাই: প্রধানমন্ত্রী

photo ঢাকা সংবাদদাতা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের জমি সংক্রান্ত সমস্যা সমাধানে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দকে আশ্বস্থ করে বলেছেন, সরকার ইতোমধ্যেই এ ব্যাপারে পদক্ষেপ গ্রহণ করেছে। তিনি বলেন, ‘এই ঢাকেশ্বরী মন্দিরে জমি নিয়ে একটা সমস্যা ছিল। ইতোমধ্যেই সেই সমস্যাটা আমরা সমাধান করে ফেলেছি। বাকী কাজটা আপনাদের ওপরই নির্ভরশীল।’ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিকেলে

বিস্তারিত

0 Comments

Add new comment