আজ : ০৯:৫০, অগাস্ট ২২ , ২০১৯, ৭ ভাদ্র, ১৪২৬
শিরোনাম :

হবিগঞ্জে জেলা বিএনপির সেক্রেটারি গউছসহ ১৪ নেতাকর্মীর জামিন নামঞ্জুর


আপডেট:০৬:৫১, ফেব্রুয়ারি ১৮ , ২০১৯
photo

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক জি কে গউছএকাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন হবিগঞ্জ শহরে সহিংসতার ঘটনায় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক জি কে গউছসহ ১৪ নেতাকর্মীর জামিন নামঞ্জুর করেছেন আদালত। সোমবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আমজাদ হোসেনের আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, গত ৩০ ডিসেম্বর ভোটের দিন হবিগঞ্জ শহরের কয়েকটি কেন্দ্রে সংঘর্ষের ঘটনায় জিকে গউছসহ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে ৪টি মামলা দায়ের করা হয়। এ প্রেক্ষিতে গত ২০ জানুয়ারি এই মামলায় হাইকোর্ট থেকে ৪ সপ্তাহের আগাম জামিন লাভ করে জি কে গউছসহ অন্যান্য আসামিরা। জামিনে মেয়াদ শেষে সোমবার জিকে গউছসহ আসামিরা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আমজাদ হোসেনের আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জিকে গউছের আইনজীবী অ্যাডভোকেট এম এ মজিদ জানান, আদালতে জিকে গউছসহ ১৪ নেতাকর্মীর জামিন চাইলে শুনানী শেষে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। হবিগঞ্জ কোর্ট পুলিশের ওসি কাজী কামাল উদ্দিন জানান, জিকে গউছসহ ১৪ নেতাকর্মী আদালতে জামিন চাইলে তাদের জামিন নামঞ্জুর করা হয়েছে।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

পূর্ব লন্ডনের বেথনাল গ্রীণে হাউজিং জালিয়াতির দায়ে এক ব্যক্তির জেল দন্ড

photo লন্ডনবিডিনিউজ২৪ : একজন মৃত ব্যক্তির ভাইপো সেজে কাউন্সিলের ভাড়াটেস্বত্ব লাভে জালিয়াতির আশ্রয় নেয়ায় এক ব্যক্তিকে দুই বছরের স্থগিত জেল দন্ডে দন্ডিত করেছে আদালত। টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের হাউজিং ফ্রড টিমের প্রচেষ্ঠায় এই জালিয়াতমূলক তৎপরতা ধরা পড়ে এবং অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে যথাযথ আইনগত পদক্ষেপ নেয়া সম্ভব হয়। শফিকুর রহমান নামের বেথনাল গ্রীণের এই বাসিন্দাকে

বিস্তারিত

0 Comments

Add new comment