আজ : ০৯:৪৬, অগাস্ট ২৪ , ২০১৯, ৯ ভাদ্র, ১৪২৬
শিরোনাম :

বাগেরহাটে দ্বিতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষিত, আটক ১


আপডেট:০৫:৫৫, এপ্রিল ১৯ , ২০১৯
photo

ঢাকা প্রতিনিধি: বাগেরহাটের রামপালে দ্বিতীয় শ্রেণির এক মাদরাসা ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। শুক্রবার দুপুরে অভিযোগ পেয়ে ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ফেরদৌস শেখ (১৮) নামে এক তরুণকে আটক করেছে।

ধর্ষিতা শিশুটি রামপাল উপজেলার শরাফপুর ফাজিল মাদরাসার দ্বিতীয় শ্রেণির ছাত্রী। সে ওই মাদরাসার আবাসিক শিক্ষার্থী। ফেরদৌস শেখ রামপাল উপজেলার শরাফপুর গ্রামের লুৎফর শেখের ছেলে।

পরিবারের বরাত দিয়ে রামপাল থানার অফিসার ইনচার্জ মো. লুৎফর রহমান বিকেলে এই প্রতিবেদককে জানান, মেয়েটির বাড়ি নওগাঁ জেলায়। তার নানা বাড়ি বাগেরহাটের ফকিরহাট উপজেলাতে। সে মামাদের কাছে থাকে। ছয় মাস আগে মেয়েটিকে তার মামারা পাশের রামপাল উপজেলার শরাফপুর ফাজিল মাদরাসায় দ্বিতীয় শ্রেণিতে ভর্তি করে দেয়। তখন থেকে মেয়েটিকে ছাত্রাবাসে থেকে পড়ালেখা করছিল।

এখানে ভর্তি হওয়ার পর মাদরাসার সামনের মুদি দোকানি ফেরদৌসের সঙ্গে তার পরিচয় হয়। সেই পরিচয়ের সূত্র ধরে গত ১১ এপ্রিল বিকেলে মুদি দোকানি ফেরদৌস কৌশলে মেয়েটিকে একটি ঘরে নিয়ে ধর্ষণ করে।

গত বৃহস্পতিবার মেয়েটি ছুটি নিয়ে ফকিরহাটে গিয়ে তার মামাদের বিষয়টি জানালে তারা পুলিশে অভিযোগ দেন। অভিযোগ পেয়ে মুদি দোকানি ফেরদৌসকে আটক করা হয়।

ওসি আরও জানান, আমরা মেয়েটিকে পুলিশী হেফাজতে নিয়েছি। শনিবার বাগেরহাট সদর হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষা করা হবে।



সাম্প্রতিক খবর

সিলেটের প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব ও সমাজসেবি গোলাম রব্বানি চৌধুরীর ইন্তেকাল

photo লন্ডনবিডিনিউজঃ সিলেটের খুরুমখলা নিবাসি প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব ও বিশিষ্ট সমাজসেবি গোলাম রব্বানি গত ১৭ আগস্ট ইন্তেকাল করেন। গোলাম রব্বানী চৌধুরী (আমুদ মিয়া), তার এলাকায় একজন সুপরিচিত ব্যাক্তি ছিলেন। তিনি সামাজিক, রাজনৈতিক বিভিন্ন সংগঠনের সাথে সস্পৃক্ত ছিলেন। তিনি মানুষের সুখে,দুখে আজীবন পাশে থাকতেন এবং মানুষকে বিভিন্ন ভাবে সাহায্যে, সহযোগিতা করতেন। তার মৃত্যুর সংবাদ

বিস্তারিত

0 Comments

Add new comment