আজ : ০৩:৫১, মে ২৪ , ২০১৯, ১০ জ্যৈষ্ঠ, ১৪২৬
শিরোনাম :

বাগেরহাটে দ্বিতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষিত, আটক ১


আপডেট:০৫:৫৫, এপ্রিল ১৯ , ২০১৯
photo

ঢাকা প্রতিনিধি: বাগেরহাটের রামপালে দ্বিতীয় শ্রেণির এক মাদরাসা ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। শুক্রবার দুপুরে অভিযোগ পেয়ে ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ফেরদৌস শেখ (১৮) নামে এক তরুণকে আটক করেছে।

ধর্ষিতা শিশুটি রামপাল উপজেলার শরাফপুর ফাজিল মাদরাসার দ্বিতীয় শ্রেণির ছাত্রী। সে ওই মাদরাসার আবাসিক শিক্ষার্থী। ফেরদৌস শেখ রামপাল উপজেলার শরাফপুর গ্রামের লুৎফর শেখের ছেলে।

পরিবারের বরাত দিয়ে রামপাল থানার অফিসার ইনচার্জ মো. লুৎফর রহমান বিকেলে এই প্রতিবেদককে জানান, মেয়েটির বাড়ি নওগাঁ জেলায়। তার নানা বাড়ি বাগেরহাটের ফকিরহাট উপজেলাতে। সে মামাদের কাছে থাকে। ছয় মাস আগে মেয়েটিকে তার মামারা পাশের রামপাল উপজেলার শরাফপুর ফাজিল মাদরাসায় দ্বিতীয় শ্রেণিতে ভর্তি করে দেয়। তখন থেকে মেয়েটিকে ছাত্রাবাসে থেকে পড়ালেখা করছিল।

এখানে ভর্তি হওয়ার পর মাদরাসার সামনের মুদি দোকানি ফেরদৌসের সঙ্গে তার পরিচয় হয়। সেই পরিচয়ের সূত্র ধরে গত ১১ এপ্রিল বিকেলে মুদি দোকানি ফেরদৌস কৌশলে মেয়েটিকে একটি ঘরে নিয়ে ধর্ষণ করে।

গত বৃহস্পতিবার মেয়েটি ছুটি নিয়ে ফকিরহাটে গিয়ে তার মামাদের বিষয়টি জানালে তারা পুলিশে অভিযোগ দেন। অভিযোগ পেয়ে মুদি দোকানি ফেরদৌসকে আটক করা হয়।

ওসি আরও জানান, আমরা মেয়েটিকে পুলিশী হেফাজতে নিয়েছি। শনিবার বাগেরহাট সদর হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষা করা হবে।



সাম্প্রতিক খবর

পদত্যাগের ঘোষণায় থেরেসা মে

photo আন্তর্জাতিক ডেস্ক: পদত্যাগের ঘোষণা দিয়েছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মে। কনজারভেটিভ দলের এই নেতা আগামী ৭ জুন পদত্যাগ করছেন বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদ মাধ্যম বিবিসি। ব্রেক্সিট অর্থাৎ ব্রিটেনের ইউরোপিয়ান ইউনিয়ন ত্যাগের ব্যাপারে তার নতুন পরিকল্পনা তার মন্ত্রীসভায় ও পার্লামেন্টে অনুমোদিত হবে না এটা স্পষ্ট হবার পরই তিনি পদত্যাগ করলেন। শুক্রবার লন্ডনে ১০ নম্বর ডাউনিং

বিস্তারিত

0 Comments

Add new comment