আজ : ০৪:৪১, ডিসেম্বর ১২ , ২০১৮, ২৮ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

শাকিব ভাইয়ের সঙ্গে কাজ করাটা হবে দারুণ কিছু: নুসরাত ফারিয়া


আপডেট:০৪:১৪, অগাস্ট ৫ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: দুই বাংলার বেশ কয়েকজন জনপ্রিয় নায়কের নায়িকা হয়েছেন নুসরাত ফারিয়া। তবে ঢাকাই কিং শাকিব খানের সঙ্গে পর্দা ভাগ করার সুযোগ আসেনি- এ পর্যন্ত। এবার সে উপলক্ষ এলো বলে।খবর মিলেছে, নুসরাত ফারিয়া এবার নায়িকা হচ্ছেন শাকিব খানের। তারা আসছেন নতুন ছবি নিয়ে। নাম ‘শাহেনশাহ’। এটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। পরিচালনা করবেন শামীম আহমেদ রনি।

নুসরাত ফারিয়া বললেন, ‘ছবিটি নিয়ে আলোচনা হয়েছে। শাকিব ভাইয়ের সঙ্গে কাজ করাটা হবে দারুণ কিছু। শিগগিরই প্রযোজনা প্রতিষ্ঠান বিস্তারিত জানাবে। কিছু বিষয় ভালোভাবে দেখে আজ (৫ আগস্ট) রাতে চুক্তিবদ্ধ হতে পারি।’

এদিকে শাপলা মিডিয়া থেকে জানানো হয়, (৫ আগস্ট) রাতে শাকিব খান ও নুসরাত ফারিয়া ‘শাহেনশাহ’ ছবির জন্য চুক্তিবদ্ধ হবেন। সবকিছু ঠিক থাকলে আগামী ২৭ আগস্ট ছবির মহরত অনুষ্ঠিত হবে। তারপরেই শুটিং শুরু হবে। থাকছে আরও কিছু চমক।

উল্লেখ্য, ২০১৫ সালে ‘আশিকী’ ছবির মাধ্যমে বড়পর্দায় পা রাখেন ছোট পর্দার জনপ্রিয় উপস্থাপিকা নুসরাত ফারিয়া। এরপর জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘হিরো ৪২০’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’, ‘বাদশা’, ‘বস-টু’, ‘ইনস্পেক্টর নটিকে’ ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন।



সাম্প্রতিক খবর

সুষ্ঠু ভোট আদায় করব, শেষ পর্যন্ত মাঠে থাকব: ড. কামাল

photo সিলেট প্রতিনিধি: জাতীয় ঐকফ্রন্টের শীর্ষনেতা গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, স্বাধীনতার লক্ষ্যই সুষ্ঠু নির্বাচন আয়োজন। কিন্তু প্রতিদিনই আমাদের নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। এটি সুষ্ঠু নির্বাচনের আলামত নয়। আর সুষ্ঠু নির্বাচন না হলে জনগণের মালিকানা থাকে না। আর জনগণের মালিকানা না থাকলে স্বাধীনতা থাকে না। তিনি বলেন, আমরা শেষ মুহূর্ত পর্যন্ত মাঠে থাকব। সুষ্ঠু নির্বাচন

বিস্তারিত

0 Comments

Add new comment