আজ : ০৪:৪০, মার্চ ২৩ , ২০১৯, ৯ চৈত্র, ১৪২৫
শিরোনাম :

‘বিস্ফোরণের’ পর বাসায় আগুন, অস্ট্রেলিয়ায় নিহত ৩ জন


আপডেট:০৬:০৯, এপ্রিল ১৭ , ২০১৮
photo

আন্তর্জাতিক ডেস্ক: অস্ট্রেলিয়ার ব্রিজবেন শহরের একটি বাসায় ‘বিস্ফোরণের’ পর আগুনে তিন জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।আগুনে পুড়ে যাওয়া ওই বাসা থেকে মঙ্গলবার ভোররাতে দুই নারী ও এক পুরুষের মৃতদেহ উদ্ধার করেছে কর্তৃপক্ষ, খবর বিবিসির।

কুইন্সল্যান্ডের পুলিশ পরিদর্শক ড্যান ব্রাগ জানিয়েছেন, ‘বেশ বড় ধরনের একটি বিস্ফোরণের’ শব্দ শোনার পর প্রতিবেশীরা কর্তৃপক্ষকে খবর দেয়।আগুন লাগার কারণ বের করতে তদন্ত অব্যাহত আছে এবং পুলিশ ঘটনাটিকে সন্দেহের চোখে দেখছে বলে জানিয়েছেন তিনি।ব্রাগ আরো জানিয়েছেন, বিস্ফোরণের আগে ওই বাসা থেকে ভয়ার্ত চিৎকার শোনার কথা জানিয়েছেন প্রতিবেশীরা।

“সাহায্য চেয়ে চিৎকার শোনা গেছে, কিন্তু ঠিক কোথা থেকে ওই চিৎকারগুলো এসেছে তা নির্ধারণ করা বাকি। এ বিষয়ে নিবিড় তদন্ত করে শিগগিরই ঘটনার আদ্যোপান্ত বের করার আশা করছি আমরা,” বলেছেন তিনি। প্রতিবেশীদের সরিয়ে নেওয়ার পর দমকল কর্মীরা আগুন নিভিয়ে ফেলে।



সাম্প্রতিক খবর

এবার চালক-হেলপার মিলে সিকৃবি শিক্ষার্থী ওয়াসিমকে বাসচাপা দিয়ে হত্যা

photo সিলেট প্রতিবেদক: ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুরে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) এক শিক্ষার্থীকে হত্যা করেছে বাসটির চালক ও তার সহকারী।নিহত ছাত্রের নাম ওয়াসিম আফনান। তিনি সিকৃবির বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চতুর্থ বষের ছাত্র। তার বাড়ি হবিগঞ্জে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়ন রুদ্র গ্রামে। তার বাবার নাম মো. আবু জাহেদ

বিস্তারিত

0 Comments

Add new comment