আজ : ০৪:৪৫, নভেম্বর ২২ , ২০১৯, ৭ অগ্রহায়ণ, ১৪২৬
শিরোনাম :

ফারুকী হত্যা মামলার তদন্ত প্রতিবেদন ১৮ জুন


আপডেট:১০:৩৯, মে ২ , ২০১৯
photo

ঢাকা প্রতিবেদক: বেসরকারি টেলিভিশন চ্যানেল আইয়ের উপস্থাপক ও সুপ্রিম কোর্ট জামে মসজিদের খতিব মাওলানা নূরুল ইসলাম ফারুকী হত্যা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৮ জুন দিন ধার্য করেছেন আদালত।

আজ বৃহস্পতিবার ঢাকার মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস ওই দিন ধার্য করেন।

ওই আদালতে এ মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন নির্ধারিত ছিল আজ। কিন্তু তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় বিচারক আগামী ৭ ফেব্রুয়ারি নতুন করে দিন ধার্য করেন।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান এ বিষয়ে নিশ্চিত করেছেন।

মামলার নথি থেকে জানা যায়, ২০১৪ সালের ২৮ আগস্ট রাত ৮টার দিকে রাজধানীর তেজগাঁও থানাধীন পূর্ব রাজাবাজারের ১৭৪ নম্বর মুন্সীবাড়ির দ্বিতীয় তলায় গলা কেটে হত্যা করা হয় মাওলানা নূরুল ইসলাম ফারুকীকে। এ ঘটনার পরের দিন তেজগাঁও থানায় একটি হত্যা মামলা করেন তাঁর ছেলে।

নিহত ফারুকী চ্যানেল আইয়ের ধর্মীয় অনুষ্ঠান ‘কাফেলা’ ও ‘শান্তির পথে’, মাই টিভির লাইভ অনুষ্ঠান ‘সত্যের সন্ধানে’র মতো ইসলামবিষয়ক অনুষ্ঠানের উপস্থাপক ছিলেন।



সাম্প্রতিক খবর

সমরখন্দের সৌন্দর্যে বিমোহিত ব্রিটিশ বাংলাদেশী সাংবাদিকরা

photo তূর্কি মেয়ের একটি তিলের বিনিময়ে মহাকবি হাফিজ যে দুই নগরী দিতে চেয়েছিলেন, তার একটি সমরখন্দের সৌন্দর্য আর স্থাপত্যশিল্প দেখে বিমোহিত হয়েছেন ব্রিটিশ বাংলাদেশী সাংবাদিকরা। বর্তমানে উজবেকিস্থান সফররত ব্রিটিশ বাংলাদেশী সাংবাদিকরা বুধবার সারাদিন সমরখন্দ ও তার আশেপাশের এলাকা পরিদর্শন করেন। সাপ্তাহিক জনমত এর প্রধান সম্পাদক ও লন্ডন বাংলা প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ

বিস্তারিত

0 Comments

Add new comment