আজ : ১১:৫০, ডিসেম্বর ১০ , ২০১৮, ২৬ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

১৭ বছর পর সিরিজ জিতল ইংল্যান্ড!


আপডেট:০৬:৫০, নভেম্বর ১৮ , ২০১৮
photo

স্পোর্টস ডেস্ক: পাল্লেকেলে টেস্টে চতুর্থ দিন শেষেই জয়ের সুবাস পাচ্ছিল ইংল্যান্ড। শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচে ৫৭ রানে জয় পেয়েছে সফরকারী ইংল্যান্ড। এই জয়ের ফলে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতে নিল ইংলিশরা।

রবিবার ম্যাচের শেষ দিন জয়ের জন্য শ্রীলঙ্কার প্রয়োজন ছিল ৭৫ রান। হাতে ছিল তিনটি উইকেট। লঙ্কানদের এই তিনটি উইকেট নিতে আজ তারা বল করেছে ৮.৪ ওভার। সিরিজের প্রথম ম্যাচে ২১১ রানে জয় পেয়েছিল জো রুটের দল।

কলম্বোতে শেষ টেস্ট ম্যাচটি শুরু হবে আগামী ২৩ নভেম্বর। টেস্ট সিরিজ শুরুর আগে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ ৩-১ ব্যবধানে ও একমাত্র টি-টুয়েন্টি ম্যাচ ৩০ রানে জিতে নেয় ইংল্যান্ড।এই জয়ে দীর্ঘ ১৭ বছর পর শ্রীলঙ্কার মাটিতে কোনো টেস্ট সিরিজ জিতল ইংল্যান্ড। এর আগে সবশেষ তারা শ্রীলঙ্কায় সিরিজ জিতেছিল ২০০১ সালের শুরুতে।



সাম্প্রতিক খবর

অংশগ্রহণমূলক ও স্বচ্ছ নির্বাচন নিশ্চিত করার আহ্বান ইউরোপীয় দেশগুলোর

photo আন্তর্জাতিক ডেস্ক : সরকার, নির্বাচন কমিশন এবং অন্যান্য অংশগ্রহণকারীদের প্রতি বিশ্বাসযোগ্য, অংশগ্রহণমূলক ও স্বচ্ছ নির্বাচন নিশ্চিত করার আহ্বান জানিয়েছে ইউরোপীয় দেশগুলো। নির্বাচনি প্রচারণা শুরুর প্রাক্কালে ইউরোপিয়ান ইউনিয়নভুক্ত দেশগুলো এবং নরওয়ে ও সুইজারল্যান্ড এই আহ্বান জানিয়েছে। সোমবার ইউরোপীয় দেশগুলোর রাষ্ট্রদূতদের স্বাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়, নাগরিক অধিকার, মত

বিস্তারিত

0 Comments

Add new comment