আজ : ০৮:৫১, মার্চ ১৯ , ২০২৪, ৫ চৈত্র, ১৪৩০
শিরোনাম :

১৭ বছর পর সিরিজ জিতল ইংল্যান্ড!
Visitor 26


আপডেট:০৬:৫০, নভেম্বর ১৮ , ২০১৮
photo

স্পোর্টস ডেস্ক: পাল্লেকেলে টেস্টে চতুর্থ দিন শেষেই জয়ের সুবাস পাচ্ছিল ইংল্যান্ড। শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচে ৫৭ রানে জয় পেয়েছে সফরকারী ইংল্যান্ড। এই জয়ের ফলে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতে নিল ইংলিশরা।

রবিবার ম্যাচের শেষ দিন জয়ের জন্য শ্রীলঙ্কার প্রয়োজন ছিল ৭৫ রান। হাতে ছিল তিনটি উইকেট। লঙ্কানদের এই তিনটি উইকেট নিতে আজ তারা বল করেছে ৮.৪ ওভার। সিরিজের প্রথম ম্যাচে ২১১ রানে জয় পেয়েছিল জো রুটের দল।

কলম্বোতে শেষ টেস্ট ম্যাচটি শুরু হবে আগামী ২৩ নভেম্বর। টেস্ট সিরিজ শুরুর আগে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ ৩-১ ব্যবধানে ও একমাত্র টি-টুয়েন্টি ম্যাচ ৩০ রানে জিতে নেয় ইংল্যান্ড।এই জয়ে দীর্ঘ ১৭ বছর পর শ্রীলঙ্কার মাটিতে কোনো টেস্ট সিরিজ জিতল ইংল্যান্ড। এর আগে সবশেষ তারা শ্রীলঙ্কায় সিরিজ জিতেছিল ২০০১ সালের শুরুতে।



সাম্প্রতিক খবর

টাওয়ার হ্যামলেটসের পূর্ণ কাউন্সিল মিটিং এ পাশকৃত ২০২৪-২৫ সালের বাজেট নিয়ে মেয়র লুৎফুর রহমানের সাংবাদিক সম্মেলন

photo কে এম আবুতাহের চৌধুরী : ২৯ ফেব্রুয়ারী, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের মেয়র লুৎফুর রহমান টাউন হলে অনুষ্ঠিত এক সাংবাদিক সম্মেলনে ২০২৪-২৫ সালের নতুন বাজেট ঘোষণা করেন। এ বাজেট গতকাল ২৮ ফেব্রুয়ারী পূর্ণ কাউন্সিলের সভায় পাশ হয় । এ বাজেটের প্রধান দিক হলো -হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিপুল বিনিয়োগ , ১৫ হাজার পরিবারের গ্যাস-বিদ্যুৎ বিল পরিশোধে সহায়তা

বিস্তারিত

0 Comments

Add new comment