আজ : ১১:৪৫, ডিসেম্বর ১০ , ২০১৮, ২৬ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

চোটের কারণে ইংল্যান্ডের বিপক্ষে খেলবেন না রাকিতিচ


আপডেট:০৬:৫২, নভেম্বর ১৮ , ২০১৮
photo

স্পোর্টস ডেস্ক: উয়েফা নেশনস লিগে গত বৃহস্পতিবার স্পেনের বিপক্ষে ক্রোয়েশিয়ার ৩-২ গোলে জয়ের ম্যাচের দ্বিতীয়ার্ধে চোট নিয়ে মাঠ ছাড়েন বার্সেলোনা তারকা ইভান রাকিতিচ। ফলে বেশ কিছু দিন তাকে দলের বাহিরে থাকতে হতে পারে, বলে জানিয়েছেন স্প্যানিশ জায়ান্ট বার্সা।

রবিবার (১৮ নভেম্বর) লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে ইংল্যান্ডের বিপক্ষে খেলতে যাবেন, বলে নিশ্চিত করেছেন ক্রোয়েশিয়ার কোচ জাৎকো দালিচ।৩০ বছর বয়সি এই মিডফিল্ডারের পরীক্ষা-নিরীক্ষা করা হয় শনিবার। পরে বার্সা থেকে বলা হয়েছে, রাকিতিচ তার ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন। তবে সেরে উঠতে কতদিন লাগবে, তা জানানো যাচ্ছে না।

এ দিকে বার্সেলোনার পরবর্তী ম্যাচ ২৪ নভেম্বর অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে। যদিও এই ম্যাচে আগে থেকেই খেলার অনুমতি নেই তার। নিষেধাজ্ঞার কারণেই খেলতে পারবেন না এই ক্রোয়েট তারকা। তবে, তাকে নিয়ে কোনো রিস্ক নিতে নারাজ বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দে। ২৮ নভেম্বর চ্যাম্পিয়নস লিগে পিএসভির বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে ফিরতে পারেন রাকিতিচ।



সাম্প্রতিক খবর

অংশগ্রহণমূলক ও স্বচ্ছ নির্বাচন নিশ্চিত করার আহ্বান ইউরোপীয় দেশগুলোর

photo আন্তর্জাতিক ডেস্ক : সরকার, নির্বাচন কমিশন এবং অন্যান্য অংশগ্রহণকারীদের প্রতি বিশ্বাসযোগ্য, অংশগ্রহণমূলক ও স্বচ্ছ নির্বাচন নিশ্চিত করার আহ্বান জানিয়েছে ইউরোপীয় দেশগুলো। নির্বাচনি প্রচারণা শুরুর প্রাক্কালে ইউরোপিয়ান ইউনিয়নভুক্ত দেশগুলো এবং নরওয়ে ও সুইজারল্যান্ড এই আহ্বান জানিয়েছে। সোমবার ইউরোপীয় দেশগুলোর রাষ্ট্রদূতদের স্বাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়, নাগরিক অধিকার, মত

বিস্তারিত

0 Comments

Add new comment