আজ : ০১:০৫, অক্টোবর ১৬ , ২০১৮, ৩০ আশ্বিন, ১৪২৫
শিরোনাম :

আমি স্বৈরাচার ছিলাম কিন্তু শেখ হাসিনার মতো মানুষ মারিনি: এরশাদ


আপডেট:০৮:১১, জুন ৪ , ২০১৬
photo

চট্টগ্রাম সংবাদদাতা : সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, “আমি স্বৈরাচার ছিলাম কিন্তু শেখ হাসিনার মতো মানুষ মারিনি, গুমও করিনি।”

শনিবার বিকালে চট্টগ্রামের ষোলশহরের একটি ফ্যাশন হাউসের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, “এখন তো দেশে কে কখন গুম হয়ে যায়, কে কাকে তুলে নিয়ে যায় আমরা কেউ জানি না। আল্লাহর কাছে দোয়া চাই। আল্লাহ আমাদের সেইদিন ফিরিয়ে দিক, আমরা যেন শান্তিতে ঘুমাতে পারি।”

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, “বর্তমানে দেশে যে নির্বাচন হচ্ছে এটাকে কি নির্বাচন বলবেন? এটা কোনোভাবেই নির্বাচন হতে পারে না।”

চট্টগ্রামে জমিয়াতুল ফালাহ মসজিদের কাজ সম্পন্ন না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, “আমি রাষ্ট্রপতি থাকা অবস্থায় সেনাবাহিনীর জমিতে মসজিদটি করেছি। কিন্তু কাজ শেষ হওয়ার আগে আমাকে ক্ষমতা থেকে সরানো হয়। এরপর থেকে এটা এখনো অর্ধনির্মিত অবস্থায় আছে। আবার যদি কখনো সুযোগ হয় মসজিদটি আমি পূর্ণাঙ্গ করে দেব।”

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এসএ গ্রুপের চেয়ারম্যান সালাউদ্দিন আহমেদ, জাতীয় পার্টির নেতা সোলায়মান আলম শেঠ, চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা পূর্ণিমা প্রমুখ।



সাম্প্রতিক খবর

প্রত্যেকটা উৎসবে সবাই ভাই বোনের মত কাঁধে কাঁধ মিলিয়ে আমরা উদযাপন করে যাই: প্রধানমন্ত্রী

photo ঢাকা সংবাদদাতা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের জমি সংক্রান্ত সমস্যা সমাধানে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দকে আশ্বস্থ করে বলেছেন, সরকার ইতোমধ্যেই এ ব্যাপারে পদক্ষেপ গ্রহণ করেছে। তিনি বলেন, ‘এই ঢাকেশ্বরী মন্দিরে জমি নিয়ে একটা সমস্যা ছিল। ইতোমধ্যেই সেই সমস্যাটা আমরা সমাধান করে ফেলেছি। বাকী কাজটা আপনাদের ওপরই নির্ভরশীল।’ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিকেলে

বিস্তারিত

0 Comments

Add new comment