আজ : ০৫:৩২, ডিসেম্বর ১২ , ২০১৮, ২৮ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

বিএনপি-জামাত গুজব রটানোর কারখানা: ইনু


আপডেট:১০:১৫, অগাস্ট ৯ , ২০১৮
photo

ঢাকা সংবাদদাতা: বিএনপি ও জামাত ইসলাম মিথ্যা ও গুজব রটানোর কারাখানা বলে মন্তব্য করে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, মিথ্যাচার করা ও গুজব রটানোই বিএনপি-জামাতের কাজ। তারা সবসময় ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। কিন্তু যতই ষড়ষন্ত্র করা হোক বাংলাদেশের অগ্রযাত্রাকে কেউ বাধাগ্রস্ত করতে পারবে না।

বৃহস্পতিবার (৯ আগস্ট) রাজধানীর জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ‘মুক্তিযোদ্ধা-সাংবাদিক কমান্ড উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি। আলোচনা সভায় প্রেসক্লাবের সভাপতি শফিকুর রহমানসহ দেশের বিভিন্ন স্থান থেকে আসা মু‌ক্তি‌যোদ্ধারা উপস্থিত ছিলেন।

তি‌নি ব‌লেন, ৭০ এর নির্বাচনের আগে মিথ্যাচার করা হয়েছিলো যে বঙ্গবন্ধু ইসলামী বিদ্বেষী ও অত্যাচারী। কিন্তু কোনো লাভ হয়নি। কেননা এসব মিথ্যাচার কাটিয়ে দেশের জনগণ ৭০ নির্বাচনে বঙ্গবন্ধুকে বিজয়ী করেছিল। শুধু তাই নয় তার ডাকে একাত্তরে মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছিল। বর্তমানে সময়েও মিথ্যাচার চলছে। পাকিস্তানের দোসর বিএনপি-জামাত কোমলমতি শিক্ষার্থীদের আন্দোলনকে ঘিরে বিভিন্ন ধরনের মিথ্যাচার করেছে এবং গুজব রটিয়েছে। কিন্তু লাভ হয়নি। শিক্ষার্থীরা প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে ক্লাসে ফিরে গেছে।

সাংবাদিকদের উদ্দেশে ইনু বলেন, সাংবাদিকরা সত্য প্রকাশ করেছিলো বলেও দেশ স্বাধীন হয়েছে। আপনারা যদি সত্যের পক্ষে থাকেন তাহলে পাকিস্তানের দোসরা অপপ্রচার প্রতিষ্ঠিত করতে পারবে না।



সাম্প্রতিক খবর

সুষ্ঠু ভোট আদায় করব, শেষ পর্যন্ত মাঠে থাকব: ড. কামাল

photo সিলেট প্রতিনিধি: জাতীয় ঐকফ্রন্টের শীর্ষনেতা গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, স্বাধীনতার লক্ষ্যই সুষ্ঠু নির্বাচন আয়োজন। কিন্তু প্রতিদিনই আমাদের নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। এটি সুষ্ঠু নির্বাচনের আলামত নয়। আর সুষ্ঠু নির্বাচন না হলে জনগণের মালিকানা থাকে না। আর জনগণের মালিকানা না থাকলে স্বাধীনতা থাকে না। তিনি বলেন, আমরা শেষ মুহূর্ত পর্যন্ত মাঠে থাকব। সুষ্ঠু নির্বাচন

বিস্তারিত

0 Comments

Add new comment