আজ : ০৮:৫৫, অগাস্ট ২৪ , ২০১৯, ৯ ভাদ্র, ১৪২৬
শিরোনাম :

আওয়ামী লীগের হামলায় তথ্যমন্ত্রী ইনুর কর্মী নিহত


আপডেট:০৫:০৭, নভেম্বর ১২ , ২০১৫
photo

ঢাকা সংবাদদাতা: কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের হামলায় ঘটনায় আহত বাবলু মণ্ডল নামে তথ্যমন্ত্রী ইনুর এক জাসদ কর্মীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ভোরে মৃত্যুর সংবাদ গ্রামে ছড়িয়ে পড়লে নিহতের পক্ষের লোকজন প্রতিপক্ষের পাঁচটি বাড়িতে আগুন দেয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে স্থানীয় মমিন মণ্ডল, নান্নু, মমিন হোসেন, মিরাজ ও মসফের আলীর বাড়ির বেশিরভাগ অংশ পুড়ে গেছে।

এর আগে, শুক্রবার রাতে উপজেলার চাঁদগ্রামে সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরে জাসদ সমর্থিত মালিথা গ্রুপের আমির মালিথা ও আওয়ামী লীগের মণ্ডল গ্রুপের এনামুল মণ্ডলের মধ্যে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত শুক্রবার রাতে উভয় পক্ষের লোকজন সংঘর্ষ জড়িয়ে পড়ে।

সংঘর্ষে উভয় পক্ষের পাঁচ জন আহত হয়। গুরুতর আহত জাসদ সমর্থক বাবলুকে (৪৫) ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে মারা যান তিনি।

ভোরে মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে নিহতের পক্ষের লোকজন প্রতিপক্ষের পাঁচটি বাড়িতে আগুন দেয়। পরে, ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ১২ রাউন্ড ফাঁকা গুলি করে।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার আবু বকর সিদ্দীক বলেন, নতুন করে সংঘর্ষ এড়াতে চাঁদগ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।



সাম্প্রতিক খবর

সিলেটের প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব ও সমাজসেবি গোলাম রব্বানি চৌধুরীর ইন্তেকাল

photo লন্ডনবিডিনিউজঃ সিলেটের খুরুমখলা নিবাসি প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব ও বিশিষ্ট সমাজসেবি গোলাম রব্বানি গত ১৭ আগস্ট ইন্তেকাল করেন। গোলাম রব্বানী চৌধুরী (আমুদ মিয়া), তার এলাকায় একজন সুপরিচিত ব্যাক্তি ছিলেন। তিনি সামাজিক, রাজনৈতিক বিভিন্ন সংগঠনের সাথে সস্পৃক্ত ছিলেন। তিনি মানুষের সুখে,দুখে আজীবন পাশে থাকতেন এবং মানুষকে বিভিন্ন ভাবে সাহায্যে, সহযোগিতা করতেন। তার মৃত্যুর সংবাদ

বিস্তারিত

0 Comments

Add new comment