আজ : ০৩:৪৯, মে ২৪ , ২০১৯, ১০ জ্যৈষ্ঠ, ১৪২৬
শিরোনাম :

সামাজিক গণমাধ্যমে ছড়িয়ে গেল তারেক রহমানের ঈদ শুভেচ্ছা বার্তাটি


আপডেট:০৫:০৮, জুলাই ৬ , ২০১৬
photo

ঢাকা সাংবাদদাতা: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল - বিএনপি'র নেতা-কর্মী-সমর্থকদের জন্য দলের সিনিয়র সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান ঈদ শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। সামাজিক গণমাধ্যমে বার্তাটি ছবি আকরে দেশে ও প্রবাসের বিভিন্ন স্থানে প্রচারিত হচ্ছে:

বিসমিল্লাহির রহমানির রাহিম


প্রিয় সহকর্মী,
আসসালামু আলাইকুম
অন্ধকারে নিমজ্জিত গনতন্ত্রহীন বাংলাদেশ। নিরাপত্তাহীন জীবন আর বিপন্ন মানবতা। ভূলিণ্ঠিত মানবাধিকার, বাক ও ব্যক্তি স্বাধীনতা, সামাজিক মূল্যবোধ ও ন্যায়বিচার। ব্যাংক ডাকাতি, সম্মান-সম্ভ্রম লুণ্ঠন ওখন প্রতিদিনের চিত্র।


পবিত্র ইদুল ফিতরের আনন্দেও বিষাদের ছায়া সকলের মনে। সেদিন আর বেশি দূরে নয় যখন আঁধার কেটে গনতন্ত্রের আলোয় উদ্ভাসিত হবে সমাজ ও রাষ্ট্র।

ঈদ মুবারক
তারেক রহমান
সিনিয়র ভাইস-চেয়ারম্যান
বাংলাদেশ জাতীয়তাবাদী দল - বিএনপি



সাম্প্রতিক খবর

পদত্যাগের ঘোষণায় থেরেসা মে

photo আন্তর্জাতিক ডেস্ক: পদত্যাগের ঘোষণা দিয়েছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মে। কনজারভেটিভ দলের এই নেতা আগামী ৭ জুন পদত্যাগ করছেন বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদ মাধ্যম বিবিসি। ব্রেক্সিট অর্থাৎ ব্রিটেনের ইউরোপিয়ান ইউনিয়ন ত্যাগের ব্যাপারে তার নতুন পরিকল্পনা তার মন্ত্রীসভায় ও পার্লামেন্টে অনুমোদিত হবে না এটা স্পষ্ট হবার পরই তিনি পদত্যাগ করলেন। শুক্রবার লন্ডনে ১০ নম্বর ডাউনিং

বিস্তারিত

0 Comments

Add new comment