আজ : ০১:৩৭, অক্টোবর ১৬ , ২০১৮, ৩০ আশ্বিন, ১৪২৫
শিরোনাম :

সামাজিক গণমাধ্যমে ছড়িয়ে গেল তারেক রহমানের ঈদ শুভেচ্ছা বার্তাটি


আপডেট:০৫:০৮, জুলাই ৬ , ২০১৬
photo

ঢাকা সাংবাদদাতা: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল - বিএনপি'র নেতা-কর্মী-সমর্থকদের জন্য দলের সিনিয়র সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান ঈদ শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। সামাজিক গণমাধ্যমে বার্তাটি ছবি আকরে দেশে ও প্রবাসের বিভিন্ন স্থানে প্রচারিত হচ্ছে:

বিসমিল্লাহির রহমানির রাহিম


প্রিয় সহকর্মী,
আসসালামু আলাইকুম
অন্ধকারে নিমজ্জিত গনতন্ত্রহীন বাংলাদেশ। নিরাপত্তাহীন জীবন আর বিপন্ন মানবতা। ভূলিণ্ঠিত মানবাধিকার, বাক ও ব্যক্তি স্বাধীনতা, সামাজিক মূল্যবোধ ও ন্যায়বিচার। ব্যাংক ডাকাতি, সম্মান-সম্ভ্রম লুণ্ঠন ওখন প্রতিদিনের চিত্র।


পবিত্র ইদুল ফিতরের আনন্দেও বিষাদের ছায়া সকলের মনে। সেদিন আর বেশি দূরে নয় যখন আঁধার কেটে গনতন্ত্রের আলোয় উদ্ভাসিত হবে সমাজ ও রাষ্ট্র।

ঈদ মুবারক
তারেক রহমান
সিনিয়র ভাইস-চেয়ারম্যান
বাংলাদেশ জাতীয়তাবাদী দল - বিএনপি



সাম্প্রতিক খবর

প্রত্যেকটা উৎসবে সবাই ভাই বোনের মত কাঁধে কাঁধ মিলিয়ে আমরা উদযাপন করে যাই: প্রধানমন্ত্রী

photo ঢাকা সংবাদদাতা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের জমি সংক্রান্ত সমস্যা সমাধানে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দকে আশ্বস্থ করে বলেছেন, সরকার ইতোমধ্যেই এ ব্যাপারে পদক্ষেপ গ্রহণ করেছে। তিনি বলেন, ‘এই ঢাকেশ্বরী মন্দিরে জমি নিয়ে একটা সমস্যা ছিল। ইতোমধ্যেই সেই সমস্যাটা আমরা সমাধান করে ফেলেছি। বাকী কাজটা আপনাদের ওপরই নির্ভরশীল।’ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিকেলে

বিস্তারিত

0 Comments

Add new comment