আজ : ০৮:৪৭, মার্চ ১৯ , ২০২৪, ৫ চৈত্র, ১৪৩০
শিরোনাম :

সামাজিক গণমাধ্যমে ছড়িয়ে গেল তারেক রহমানের ঈদ শুভেচ্ছা বার্তাটি
Visitor 74135


আপডেট:০৫:০৮, জুলাই ৬ , ২০১৬
photo

ঢাকা সাংবাদদাতা: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল - বিএনপি'র নেতা-কর্মী-সমর্থকদের জন্য দলের সিনিয়র সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান ঈদ শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। সামাজিক গণমাধ্যমে বার্তাটি ছবি আকরে দেশে ও প্রবাসের বিভিন্ন স্থানে প্রচারিত হচ্ছে:

বিসমিল্লাহির রহমানির রাহিম


প্রিয় সহকর্মী,
আসসালামু আলাইকুম
অন্ধকারে নিমজ্জিত গনতন্ত্রহীন বাংলাদেশ। নিরাপত্তাহীন জীবন আর বিপন্ন মানবতা। ভূলিণ্ঠিত মানবাধিকার, বাক ও ব্যক্তি স্বাধীনতা, সামাজিক মূল্যবোধ ও ন্যায়বিচার। ব্যাংক ডাকাতি, সম্মান-সম্ভ্রম লুণ্ঠন ওখন প্রতিদিনের চিত্র।


পবিত্র ইদুল ফিতরের আনন্দেও বিষাদের ছায়া সকলের মনে। সেদিন আর বেশি দূরে নয় যখন আঁধার কেটে গনতন্ত্রের আলোয় উদ্ভাসিত হবে সমাজ ও রাষ্ট্র।

ঈদ মুবারক
তারেক রহমান
সিনিয়র ভাইস-চেয়ারম্যান
বাংলাদেশ জাতীয়তাবাদী দল - বিএনপি



সাম্প্রতিক খবর

টাওয়ার হ্যামলেটসের পূর্ণ কাউন্সিল মিটিং এ পাশকৃত ২০২৪-২৫ সালের বাজেট নিয়ে মেয়র লুৎফুর রহমানের সাংবাদিক সম্মেলন

photo কে এম আবুতাহের চৌধুরী : ২৯ ফেব্রুয়ারী, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের মেয়র লুৎফুর রহমান টাউন হলে অনুষ্ঠিত এক সাংবাদিক সম্মেলনে ২০২৪-২৫ সালের নতুন বাজেট ঘোষণা করেন। এ বাজেট গতকাল ২৮ ফেব্রুয়ারী পূর্ণ কাউন্সিলের সভায় পাশ হয় । এ বাজেটের প্রধান দিক হলো -হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিপুল বিনিয়োগ , ১৫ হাজার পরিবারের গ্যাস-বিদ্যুৎ বিল পরিশোধে সহায়তা

বিস্তারিত

0 Comments

Add new comment