আজ : ০৬:০১, মে ২০ , ২০১৯, ৬ জ্যৈষ্ঠ, ১৪২৬
শিরোনাম :

এবার কুয়াকাটা সৈকতে হানিফ সংকেত ও ‘ইত্যাদি’


আপডেট:১২:১০, মার্চ ১২ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: ‘ইত্যাদি’র এবারের পর্ব ধারণ করা হয়েছে আগুনমুখা, পায়রা ও লোহাদিয়া নদী-বিধৌত পটুয়াখালী জেলার নৈসর্গিক লীলাভূমি সাগরকন্যা কুয়াকাটায়। ১৮ কিলোমিটার দীর্ঘ এই সৈকত দেশের অন্যতম নৈসর্গিক স্থান। ভৌগোলিক অবস্থানের কারণে কেবল এই সৈকত থেকে সূর্যোদয় ও সূর্যাস্তের দৃশ্য উপভোগ করা যায়। বাংলাদেশের যখন যে স্থানে ‌‘ইত্যাদি’ ধারণ করা হয় সেই স্থানটির বৈশিষ্ট্যকে কেন্দ্র করেই সেট নির্মাণ করা হয়।

এবারও তা-ই করা হয়েছে। পেছনে সমুদ্র রেখে সেটের দু’পাশে অর্ধশতাধিক মাছ ধরার নৌকা রেখে বানানো হয়েছে দৃষ্টিনন্দন সেট। কুয়াকাটার ঐতিহ্যের সঙ্গে সাদৃশ্য রেখে নির্মাণ করা আলোকিত এই মঞ্চের সামনে হাজার হাজার দর্শকের উপস্থিতিতে ধারণ করা হয় এবারের পর্ব।
এমনটাই জানান অনুষ্ঠানটির প্রধান কর্তা হানিফ সংকেত।

তিনি আরও জানান, কুয়াটা সৈকতের আশপাশে তেমন কোনও জনবসতি না থাকলেও শুটিং শুরুর আগেই অনুষ্ঠানস্থল কানায় কানায় ভরে যায়। আমন্ত্রিত দর্শক ছাড়াও হাজার হাজার মানুষ আশপাশের রাস্তার পাশে দাঁড়িয়ে মন্ত্রমুগ্ধের মতো উপভোগ করেছেন ‘ইত্যাদি’র নান্দনিক সব পর্ব।

এই পর্ব একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচার হবে ২৯ মার্চ, শুক্রবার রাত ৮টার বাংলা সংবাদের পর। ‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ হয়েছে ফাগুন অডিও ভিশনের ব্যানারে। স্পন্সর করেছে যথারীতি কেয়া কসমেটিকস লিমিটেড।



সাম্প্রতিক খবর

যুক্তরাষ্ট্র-ইরান যুদ্ধাতঙ্ক, মক্কায় জরুরি বৈঠক ডেকেছেন বাদশাহ

photo আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের সাথে ইরানের যুদ্ধ লেগে যাওয়ার সম্ভাবনায় পুরো মধ্যপ্রাচ্য জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এজন্য সৌদি বাদশাহ সালমান ৩০শে মে মক্কায় এক জরুরি বৈঠকে বসতে আরব লীগ এবং উপসাগরীয় দেশগুলোর জোট জিসিসি সদস্যদের আমন্ত্রণ পাঠিয়েছেন। খবর বিবিসি বাংলার। সৌদি বার্তা সংস্থা এসপিএ সৌদি পররাষ্ট্র মন্ত্রণালয়ের একজন কর্মকর্তাকে উদ্ধৃত করে জানিয়েছে, সংযুক্ত

বিস্তারিত

0 Comments

Add new comment