আজ : ০৬:২১, জুলাই ১৫ , ২০২০, ৩১ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

দুবাইয়ে বিমান বিধ্বস্ত হয়ে ৪ জনের প্রাণহানি


আপডেট:০৯:১২, মে ১৭ , ২০১৯
photo

আন্তর্জাতিক ডেস্ক: আরব আমিরাতের দুবাইয়ে একটি ছোট বিমান বিধ্বস্ত হয়ে পাইলটসহ চার ব্যক্তি নিহত হয়েছেন। নিহতদের মধ্যে তিনজন ব্রিটিশ ও একজন দক্ষিণ আফ্রিকান নাগরিক।

গতকাল বৃহস্পতিবার স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরের তিন মাইল দক্ষিণে ওই বিমানটি বিধ্বস্ত হয় বলে বিবিসিতে প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যায়।

আরব আমিরাত কর্তৃপক্ষ জানিয়েছে, বিধ্বস্ত বিমানটি যুক্তরাজ্যে নিবন্ধিত একটি ডিএ৪২ প্লেন। চার আসনের বিমানটি যুক্তরাষ্ট্রভিত্তিক প্রকৌশল ও মহাকাশ সংস্থা হানিওয়েলের। উড্ডয়ন সেবা সংশ্লিষ্ট কাজে ওই কর্মীদের বহনে হানিওয়েল বিমানটি ভাড়া করেছিল বলে এক বিবৃতিতে জানিয়েছে। নিহতদের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তাঁরা।

বিধ্বস্ত বিমানটি ঘাঁটি ছিল যুক্তরাজ্যের পশ্চিম সাসেক্সের শোরহাম বিমাবন্দরে। এ দুর্ঘটনার ব্যাপারে একটি তদন্ত হচ্ছে বলে জানিয়েছে আরব আমিরাতের সিভিল এভিয়েশন কর্তৃপক্ষ।

ওই দুর্ঘটনার ফলে বিশ্বের অন্যতম ব্যস্ত দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে অনেক বিমান উড্ডয়ন ও অবতরণে বিলম্ব হয়। ৪৫ মিনিটের মতো এসব কার্যক্রম বন্ধ ছিল।



সাম্প্রতিক খবর

প্রতিদান চেয়না

photo প্রতিদান চেয়না শিহাবুজ্জামান কামাল: শিশু ভুমিষ্ট হওয়ার পর অজানা আতংকে চিৎকার করে কাঁদে। তখন একমাত্র গর্ভধারিণী মা অভয় দিয়ে তাকে বূকে জড়িয়ে ধরেন। সন্তানকে পরম আদর যতনে মানুষ করেন। কিন্তু কি জানো! একদিন সেই সন্তানই তাকে ভুলে যায়। আর এই পৃথিবীতে ভুলে যাওয়া মানুষের সংখ্যাই বেশি। জীবনে চলার পথে হাজার মানুষের সাথে পরিচয় হবে।প্রয়োজনে তারা পাশে আসবে। তোমাকে ভালোবাসবে। কিন্তু

বিস্তারিত

0 Comments

Add new comment