আজ : ০৫:২১, জুন ৪ , ২০২০, ২০ জ্যৈষ্ঠ, ১৪২৭
শিরোনাম :

শিশুকে ধর্ষণের পর গর্ভের সন্তান নষ্ট করালো বৃদ্ধ


আপডেট:০৬:১৯, মে ২৫ , ২০১৯
photo

ঢাকা প্রতিবেদক: মাগুরায় শালিখায় পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ ও গর্ভের সন্তান নষ্ট করার অভিযোগে আব্দুল মান্নান মোল্লা (৬০) নামে এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। আব্দুল মান্নান শালিখার হাজরাহাটি গ্রামের আরজন মোল্লার ছেলে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে শালিখা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা তরীকুল ইসলাম জানান, আব্দুল মান্নান পাঁচ-ছয় মাস আগে প্রতিবেশী পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ করে। এ ঘটনা কাউকে জানালে তাকে মেরে ফেলার ভয় দেখায় সে।

ভয়ে বিষয়টি চেপে যায় মেয়েটি। সম্প্রতি ওই স্কুলছাত্রীর অস্বাভাবিক শরীরিক গঠন দেখে তার পরিবার পেটে টিউমার হয়েছে ভেবে চিকিৎসকের কাছে নিয়ে যায়।

গত ৭ মে আলট্রাসনোগ্রাফি করার পর চিকিৎসক জানান, সে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। এ সময় মেয়েটি তার মায়ের কাছে সব ঘটনা খুলে বলে। বিষয়টি জানাজানি হলে আব্দুল মান্নান বাড়ি ছেড়ে পালিয়ে যায়।

গত ১০ মে মেয়েটির মা এক আত্মীয়র বাড়িতে বেড়াতে গেলে এ সুযোগে আব্দুল মান্নান তার লোকদের দিয়ে মেয়েটিকে ডাক্তার দেখানোর কথা বলে মাগুরার একটি ক্লিনিকে নিয়ে সন্তানটি নষ্ট করে।

এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে গত ২০ মে শালিখা থানায় ধর্ষণ, গর্ভের বাচ্চা নষ্ট করার অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আব্দুল মান্নান মোল্লার নামে মামলা করেন।

শালিখা থানা পুলিশ শুক্রবার দিবাগত রাতে মাগুরা সদরের একটি গ্রাম থেকে গোপন সংবাদের ভিত্তিতে আব্দুল মান্নানকে গ্রেপ্তার করে। প্রাথমিকভাবে ধর্ষক আব্দুল মান্নান পুলিশের কাছে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে বলে জানান ওসি তরীকুল ইসলাম।



সাম্প্রতিক খবর

প্রবাসী বাংলাদেশীদের নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদ ও নিন্দা : প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদানের সিদ্ধান্ত

লন্ডনবিড়িনিউজ২৪ঃবিশেষ প্রতিনিধি: গত ৩১শে মে রবিবার ভারচুয়াল মিডিয়া ঝুমের মাধ্যমে লণ্ডনে অনুষ্ঠিত সুশীল সমাজের নেতৃবৃন্দের এক জরুরী প্রতিবাদ সভায় সম্প্রতি প্রবাসী বাংলাদেশী সম্পর্কে বাংলাদেশ সরকারের পররাষ্ট্র মন্ত্রীর অশালীন মন্তব্য করার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয় ।সভায় বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী বরাবরে একটি প্রতিবাদ লিপি প্রেরণের সিদ্ধান্ত নেওয়া হয়। বিশিষ্ট

বিস্তারিত

0 Comments

Add new comment