আজ : ০১:৪৯, সেপ্টেম্বর ২২ , ২০১৮, ৭ আশ্বিন, ১৪২৫
শিরোনাম :

গেইল-ধোনিময় ম্যাচে হাসলেন গেইলরা


আপডেট:০৪:৫৮, এপ্রিল ১৬ , ২০১৮
photo

স্পোর্টস ডেস্ক: চেন্নাই সুপার কিংস বনাম কিংস ইলেভেন পাঞ্জাবের ম্যাচটি শুধুই ক্রিস গেইল ও মহেন্দ্র সিং ধোনিময়। বাকি খেলোয়াড়রা দর্শক বলা চলে। তবে শেষ হাসি হাসে গেইল। কারণ সতীর্থরা হিরো হতে দেয়নি ধোনিকে।

৩৩ বলে ৬৩ রান করে গেইল। ৭ চার ও ৪ ছক্কায় এক ঝলমলে ম্যাচ খেলেন তিনি। ৭ উইকেটে ২০ ওভার শেষে ১৯৭ রান করে পাঞ্জাব। তবে ধোনির কাছে আড়াল হতে বসেছিলেন গেইল। রানে গেইলকে টপকে গেলেও ম্যাচ জেতাতে পারেননি ধোনি। চেন্নাইকে ৪ রানে হারিয়ে দ্বিতীয় জয় পেল কিংস ইলেভেন পাঞ্জাব।

বিশাল রান তাড়া করতে দ্রুত সময়ে ওয়াটসন ও ভিজয়াকে হারায় চেন্নাই। তবে আম্বাতি রাইডুকে সঙ্গে নিয়ে লড়াই করতে থাকেন ধোনি। একাই লড়ে গেছেন ধোনি। যোগ্য সঙ্গী পাননি তিনি। ১৯৩ রানেই সন্তুষ্ট হতে হলো চেন্নাইকে। ৪৪ বলে ৬ চার ও ৫ ছক্কায় ৭৯ রানে অপরাজিত ছিলেন ধোনি। ঝলমলে এক ম্যাচ খেলে পরাজয়কে সঙ্গী করে মাঠ ছাড়েন তিনি।



সাম্প্রতিক খবর

দেশের মানুষ চায় সুশাসন নিশ্চিত হোক

photo ঢাকা সংবাদদাতা: গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, দেশের মানুষ সুশাসন চায়। শনিবার (২২ সেপ্টেম্বর) নাগরিক সমাবেশে সূচনা বক্তব্যে তিনি এ কথা বলেন। ঢাকা মহানগর নাট্যমঞ্চে ‘কার্যকর গণতন্ত্র, আইনের শাসন ও জনগণের ভোটের অধিকার নিশ্চিত করার লক্ষ্যে জাতীয় ঐক্য গড়ে তুলুন’ শীর্ষক এ সমাবেশের আয়োজন করেছে জাতীয় ঐক্য প্রক্রিয়া। ড. কামাল হোসেন বলেন, ‘দেশের জনগণের চলাফেরার স্বাধীনতা

বিস্তারিত

0 Comments

Add new comment