আজ : ১০:০৬, এপ্রিল ২৪ , ২০১৮, ১১ বৈশাখ, ১৪২৫
শিরোনাম :

গেইল-ধোনিময় ম্যাচে হাসলেন গেইলরা


আপডেট:০৪:৫৮, এপ্রিল ১৬ , ২০১৮
photo

স্পোর্টস ডেস্ক: চেন্নাই সুপার কিংস বনাম কিংস ইলেভেন পাঞ্জাবের ম্যাচটি শুধুই ক্রিস গেইল ও মহেন্দ্র সিং ধোনিময়। বাকি খেলোয়াড়রা দর্শক বলা চলে। তবে শেষ হাসি হাসে গেইল। কারণ সতীর্থরা হিরো হতে দেয়নি ধোনিকে।

৩৩ বলে ৬৩ রান করে গেইল। ৭ চার ও ৪ ছক্কায় এক ঝলমলে ম্যাচ খেলেন তিনি। ৭ উইকেটে ২০ ওভার শেষে ১৯৭ রান করে পাঞ্জাব। তবে ধোনির কাছে আড়াল হতে বসেছিলেন গেইল। রানে গেইলকে টপকে গেলেও ম্যাচ জেতাতে পারেননি ধোনি। চেন্নাইকে ৪ রানে হারিয়ে দ্বিতীয় জয় পেল কিংস ইলেভেন পাঞ্জাব।

বিশাল রান তাড়া করতে দ্রুত সময়ে ওয়াটসন ও ভিজয়াকে হারায় চেন্নাই। তবে আম্বাতি রাইডুকে সঙ্গে নিয়ে লড়াই করতে থাকেন ধোনি। একাই লড়ে গেছেন ধোনি। যোগ্য সঙ্গী পাননি তিনি। ১৯৩ রানেই সন্তুষ্ট হতে হলো চেন্নাইকে। ৪৪ বলে ৬ চার ও ৫ ছক্কায় ৭৯ রানে অপরাজিত ছিলেন ধোনি। ঝলমলে এক ম্যাচ খেলে পরাজয়কে সঙ্গী করে মাঠ ছাড়েন তিনি।



সাম্প্রতিক খবর

নাগরিকত্ব নিয়ে দুটি কথা

photo রোমান বখত চৌধুরীঃ আমি কোন লিগ্যাল এক্সপার্ট নই। তারপরও একজন সাধারণ মানুষ হিসেবে সাধারণ জ্ঞানে নাগরিকত্ব নিয়ে যা বুঝি তা পেশ করছি। ভুল হলে মন্তব্যে আপনার মতামত রাখেন। সানন্দে গ্রহণ করবো... পাসপোর্ট হচ্ছে একটি ট্রাভেল ডকুমেন্ট। এটি সাধারণত একজন ব্যক্তি যে দেশে জন্মগ্রহন করেছেন সে দেশ ইস্যু করে। একটি পাসপোর্ট দিয়ে একজন ব্যক্তি কোন দেশের তা চিহ্নিত করা যায়। পাসপোর্ট মূলত আন্তর্জাতিক

বিস্তারিত

0 Comments

Add new comment