আজ : ০৪:২৬, মার্চ ২৩ , ২০১৯, ৯ চৈত্র, ১৪২৫
শিরোনাম :

গেইল-ধোনিময় ম্যাচে হাসলেন গেইলরা


আপডেট:০৪:৫৮, এপ্রিল ১৬ , ২০১৮
photo

স্পোর্টস ডেস্ক: চেন্নাই সুপার কিংস বনাম কিংস ইলেভেন পাঞ্জাবের ম্যাচটি শুধুই ক্রিস গেইল ও মহেন্দ্র সিং ধোনিময়। বাকি খেলোয়াড়রা দর্শক বলা চলে। তবে শেষ হাসি হাসে গেইল। কারণ সতীর্থরা হিরো হতে দেয়নি ধোনিকে।

৩৩ বলে ৬৩ রান করে গেইল। ৭ চার ও ৪ ছক্কায় এক ঝলমলে ম্যাচ খেলেন তিনি। ৭ উইকেটে ২০ ওভার শেষে ১৯৭ রান করে পাঞ্জাব। তবে ধোনির কাছে আড়াল হতে বসেছিলেন গেইল। রানে গেইলকে টপকে গেলেও ম্যাচ জেতাতে পারেননি ধোনি। চেন্নাইকে ৪ রানে হারিয়ে দ্বিতীয় জয় পেল কিংস ইলেভেন পাঞ্জাব।

বিশাল রান তাড়া করতে দ্রুত সময়ে ওয়াটসন ও ভিজয়াকে হারায় চেন্নাই। তবে আম্বাতি রাইডুকে সঙ্গে নিয়ে লড়াই করতে থাকেন ধোনি। একাই লড়ে গেছেন ধোনি। যোগ্য সঙ্গী পাননি তিনি। ১৯৩ রানেই সন্তুষ্ট হতে হলো চেন্নাইকে। ৪৪ বলে ৬ চার ও ৫ ছক্কায় ৭৯ রানে অপরাজিত ছিলেন ধোনি। ঝলমলে এক ম্যাচ খেলে পরাজয়কে সঙ্গী করে মাঠ ছাড়েন তিনি।



সাম্প্রতিক খবর

এবার চালক-হেলপার মিলে সিকৃবি শিক্ষার্থী ওয়াসিমকে বাসচাপা দিয়ে হত্যা

photo সিলেট প্রতিবেদক: ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুরে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) এক শিক্ষার্থীকে হত্যা করেছে বাসটির চালক ও তার সহকারী।নিহত ছাত্রের নাম ওয়াসিম আফনান। তিনি সিকৃবির বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চতুর্থ বষের ছাত্র। তার বাড়ি হবিগঞ্জে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়ন রুদ্র গ্রামে। তার বাবার নাম মো. আবু জাহেদ

বিস্তারিত

0 Comments

Add new comment