আজ : ০৪:১০, ডিসেম্বর ১২ , ২০১৮, ২৮ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

কাকু যখন কুমিল্লায়


আপডেট:১০:১৭, অগাস্ট ৭ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: ফরিদুর রেজা সাগরের ‘ছোটকাকু’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ৮ পর্বের সিরিজ ‘কাকু যখন কুমিল্লায়’। নির্মাণের পাশাপাশি এবারও ‘ছোটকাকু’ চরিত্রে অভিনয় করেছেন নন্দিত অভিনেতা আফজাল হোসেন।

সিরিজটির গল্পে দেখা যাবে- কলেজ জীবনে চুপচাপ থাকা আফরিন আখতার দিনকে দিন উপস্থাপক হিসেবে অনেক জনপ্রিয়তা পাচ্ছিলেন। কিন্তু বিষয়টি কিছুতেই মেনে নিতে পারছিলেন না হাসিবুর রহমান। তাই হিংসার বশবর্তী হয়ে শহিদুল আলমকে খুন করে আফরিন আখতারকে ফাঁসিয়ে দিতে চেয়েছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত কী হয় তা জানা যাবে 'কাকু যখন কুমিল্লায়'।

আফজাল হোসেন ছাড়াও সিরিজটিতে আরও অভিনয় করেছেন অর্ষা, সীমান্ত, তানভীর হোসেন প্রবাল প্রমুখ। ঈদুল আজহার আগের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৬টা ১০ মিনিটে ‘কাকু যখন কুমিল্লায়’ প্রচার হবে চ্যানেল আইতে।



সাম্প্রতিক খবর

সুষ্ঠু ভোট আদায় করব, শেষ পর্যন্ত মাঠে থাকব: ড. কামাল

photo সিলেট প্রতিনিধি: জাতীয় ঐকফ্রন্টের শীর্ষনেতা গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, স্বাধীনতার লক্ষ্যই সুষ্ঠু নির্বাচন আয়োজন। কিন্তু প্রতিদিনই আমাদের নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। এটি সুষ্ঠু নির্বাচনের আলামত নয়। আর সুষ্ঠু নির্বাচন না হলে জনগণের মালিকানা থাকে না। আর জনগণের মালিকানা না থাকলে স্বাধীনতা থাকে না। তিনি বলেন, আমরা শেষ মুহূর্ত পর্যন্ত মাঠে থাকব। সুষ্ঠু নির্বাচন

বিস্তারিত

0 Comments

Add new comment