আজ : ০১:০২, ফেব্রুয়ারি ২৫ , ২০২০, ১৩ ফাল্গুন, ১৪২৬
শিরোনাম :

ছাতক সিবিপি কমিউনিটি ট্রাষ্টের ইফতার মাহফিল ১৩জুন


আপডেট:০৭:০৫, জুন ১ , ২০১৬
photo

লন্ডনবিডিনিউজ২৪ : ছাতক সিবিপি কমিউনিটি ট্রাস্টের এক আলোচনা সভা সম্প্রতি লন্ডন হুয়াইটচ্যাপলের সোনার বাংলা রেস্টুরেন্টে অনুষ্টিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য প্রদান করেন সংগঠনের উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ী আশরাফ তালুকদার। বক্তারা বলেন ছাতক সিবিপি কমিউনিটি ট্রাস্ট একটি প্রেরণার ও অসম্ভবকে সম্ভব করার হাতিয়ার। যদি এই প্রেরণাকে সঠিক সময়ে কাজে লাগানো যায় তাহলে লক্ষ ও উদ্দেশ্য অর্জন সময়ের ব্যাপার মাত্র। সংগঠনের স্পিড ও কর্মিদের আন্তরিকতা এই সংগঠনকে আরো উপরে নিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন সবাই।


সংগঠনের অর্থ সম্পাদক রুহিন তালুকদারের পরিচালনায় ও সভাপতি গোলাম আজম তালুকদার নেহারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য প্রদান করেন সংগঠনের সহ সাধারণ সম্পাদক আব্দুস শহীদ তালুকদার, সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ তালুকদার এবং প্রচার সম্পাদক আমিনুর রহমান তালুকদার।


এছাড়া উপস্থিত ছিলেন সুফী সাহিদ, খালেদুর রহমান তালুকদার, শাহজাহান, জনাব শহিদুল ইসলাম শাহীন এবং সুহেল।
গভায় সকলের মতামতের ভিত্তিতে আগামী ১৩ই জুন সোমবার বেলা ৬ ঘটিকার সময় হুয়াইটচ্যাপলের সোনার বাংলা রেস্টুরেন্টে ইফতার পার্টি আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয় এবং সংগঠনের সকল সদস্যসহ সবাইকে উপস্থিত থাকার আহবান জানানো হয়। এছাড়া পবিত্র রমজান মাসে সিবিপি কমিউনিটি ট্রাস্টের পক্ষ থেকে দেশে ইফতার মাহফিল আয়োজন নিয়ে আলোচনা করা হয়।



সাম্প্রতিক খবর

আমার কোন ফেসবুক আইডি নেই - এম কয়সর আহমদ

photo লন্ডনবিডিনিউজ২৪: বাংলাদেশ জাতিয়তাবাদী দল বিএনপি যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক এম কয়সর আহমদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন তার নামে সোসাল মিডিয়া ফেইস বুকে বেশ কয়টি আইডি থেকে বিভ্রান্তি মূলক মিথ্যা খবর প্রচার করা হচ্ছে। তিনি নিশ্চিত করেছেন তার নামে কোন ফেসবুক আইডি বা পেইজ নেই। রাজনৈতিক প্রতিপক্ষ নামে বেনামে এরকম ফেসবুক আইডি খুলে আমার নামে অপপ্রচার চালাচ্ছে বলে তিনি মনে করেন।

বিস্তারিত

0 Comments

Add new comment