আজ : ১০:০৮, ফেব্রুয়ারি ২৫ , ২০১৮, ১৩ ফাল্গুন, ১৪২৪
শিরোনাম :

চ্যানেল এস টিভির ১৩তম প্রতিষ্ঠাতা বার্ষিকী ও বিজয় দিবসের অনুষ্ঠান


আপডেট:০৫:৪২, ডিসেম্বর ১৮ , ২০১৭
photo

লন্ডনবিডিনিউজ২৪ : বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে ১৬ ডিসেম্বর শনিবার ওয়ালথামস্থ স্টুডিয়তে চ্যানেল এস টেলিভিশনের ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী ও মহান বিজয় দিবসের এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। হল ভর্তি বিপুল সংখ্যক অতিথি ও দর্শকদের উপস্থিতিতে অনুষ্ঠানে ছিল নানা আয়োজন। রাত সাড়ে ৮টায় বাতি জ্বালিয়ে ও কেক কাটার মাধ্যমে শুরু হয় অনুষ্ঠানের মুল পর্ব।

চ্যানেল এস টিভির জনপ্রিয় উপস্থাপক ফারহান মাসুদ খানের প্রানবন্ত উপস্থাপনায় অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন চ্যানেল এসের চেয়ারম্যান আহমেদ-উস সামাদ চৌধুরী জেপি।আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশের হাইকমিশনার নাজমুল কাওনাইন, চ্যানেল এসের প্রতিষ্ঠাতা মাহি ফেরদৌস জলিল, সুইন্ডেনের মেয়র কাউন্সিলার জনাব আলী, টাওয়ার হ্যামলেটস এর মেয়র জনবিক্স, স্পিকার সাবিনা আক্তার প্রমুখ। বক্তারা স্বাধীনতা যুদ্ধে যে সকল বীর মুক্তি যুদ্ধারা শহীদ হয়েছিলেন তাঁদেরকে গভির শ্রদ্ধার সাথে স্মরণ করেন এবং তাঁদের বিদেহী আত্নার মাগফিরাত কামনা করেন।

তাঁরা চ্যানেল এস টিভির বিভিন্ন কর্মতৎপরতার ভূয়সী প্রশংসা করেন এবং আগামী দিনেও এই টিভি কমিউনিটির মানুষের সেবা দানে আরো সামনে এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন। অনুষ্ঠানে চ্যানেল এস টিভির বিগত দিনের বিভিন্ন সফলতার ভিডিও চিত্র প্রদর্শন করা হয়। অনুষ্ঠানে মেয়র, কাউন্সিলার, আইনজীবী, কবি, সাংবাদিকসহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গের উপস্থিতিতে চ্যানেল এসের প্রাঙ্গণ ছিল বেশ মুখরিত। বিকেল ৩টা থেকে রাত ১টা পর্যন্ত ছিল নানা জমজমাট আয়োজন।



সাম্প্রতিক খবর

নিম্ন আদালতের নথি হাইকোর্টে এলে খালেদা জিয়ার জামিনের আদেশ

photo ঢাকা প্রতিনিধি: জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার করা জামিন আবেদনের ওপর শুনানি শেষ হয়েছে। নিম্ম আদালত থেকে রায়ের নথি পাওয়ার পর এ বিষয়ে আদেশ দেয়া হবে বলে জানিয়েছেন হাইকোর্ট। রোববার দুপুরে বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল করিমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে এ আদেশ দেন। সংখ্যাধিক্য আইনজীবীর কারণে এজেলাশ কক্ষের পরিবেশ ‘অস্বাভাবিক’ হওয়ায়

বিস্তারিত

0 Comments

Add new comment