আজ : ০৩:৪৯, ফেব্রুয়ারি ১৭ , ২০১৯, ৫ ফাল্গুন, ১৪২৫
শিরোনাম :

কানাইঘাট প্রেসক্লাব পরিদর্শনে মেয়র আরিফুল হক চৌধুরী


আপডেট:০৩:০৮, ফেব্রুয়ারি ৪ , ২০১৯
photo

কানাইঘাট প্রতিনিধি :: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী কানাইঘাট প্রেসক্লাব পরিদর্শন করেছেন।সোমবার বাদ আসর মেয়র আরিফুল হক এনটিভির সিলেটের ব্যুরো চিফ কানাইঘাট বায়মপুর নিবাসী অ্যাডভোকেট ময়নুল হক বুলবুলের নাতীর জানাযার নামাজ শেষে বিকেল সাড়ে ৪টায় প্রেসক্লাব পরিদর্শন করেন।

এসময় তিনি স্থানীয় সাংবাদিক ও উপস্থিত সুধীজনদের সাথে ক্লাব কার্যালয়ে মতবিনিময় করেন। ক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনের সভাপতিত্বে মতবিনিময় কালে সিসিকের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, ৩৬০ আউলিয়ার পূণ্যভূমি সিলেট সিটিকে দেশের আত্যাধুনিক নগরী হিসাবে গড়ে তুলতে দলমতের উর্ধ্বে উঠে সিলেটের সকল মহল ও কলম সৈনিক সাংবাদিদের সহযোগিতা করে যাচ্ছেন।

কানাইঘাট উপজেলায় কর্মরত সাংবাদিকদের প্রতিষ্ঠান একটি সুপ্রতিষ্ঠিত প্রেসক্লাব থাকায় তিনি অভিনন্দন জানিয়ে প্রেসক্লাবের উন্নয়নে সহযোগিতার আশ্বাস প্রদান করেন। সেই সাথে তিনি কানাইঘাটের মানুষের মৌলিক দাবী-দাওয়া ও এ অঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়নে সাংবাদিকদের বস্তূনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে কানাইঘাটকে সব দিক থেকে এগিয়ে নেওয়ার আহবান জানান।

মতবিনিয়কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেটের সিনিয়র সাংবাদিক সিটি কর্পোরেশনের গণসংযোগ কর্মকর্তা শাহাব উদ্দিন সিহাব, সিসিকের কর্মকর্তা সুহেল আহমদ, মুহিবুল ইসলাম ইমন, সিলেটের বিশিষ্ট ব্যবসায়ী অরুন দে, কানাইঘাট থানার এসআই পান্না লাল দে, কানাইঘাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী হাজী জসিম উদ্দিন, কানাইঘাট পৌরসভার কাউন্সিলর তাজ উদ্দিন, কাউন্সিলর আবিদুর রহমান, সমাজসেবী হাজী আবুল বাশার, আজিজুর রহমান, ব্যবসায়ী আজির উদ্দিন, সাংবাদিকদের মধ্যে ছিলেন ক্লাবের সদস্য আলা উদ্দিন, শাহীন আহমদ, সুজন চন্দ, মুমিন রশীদ সহ সুধিবৃন্দ।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

আবুধাবি প্রতিরক্ষা প্রদর্শনীতে অংশ নিলেন প্রধানমন্ত্রী

photo আন্তর্জাতিক ডেস্ক: সংযুক্ত আরব আমিরাতের আবু ধাবিতে আন্তজার্তিক প্রতিরক্ষা প্রদর্শনীতে অংশ নিয়েছেন সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সংযুক্ত আরব আমিরাতের ভাইস প্রেসিডেন্ট ও দেশটির প্রধানমন্ত্রী শেখ মোহাম্মদ বিন রশিদ আল মাকতুম এর আমন্ত্রণে পাঁচদিন ব্যাপী এ প্রতিরক্ষা প্রদর্শনীতে অংশ নেন তিনি। রোববার (১৭ ফেব্রুয়ারি) মিউনিখ নিরাপত্তা সম্মেলনে অংশগ্রহণ শেষে জার্মানি থেকে

বিস্তারিত

0 Comments

Add new comment