আজ : ১২:২১, ফেব্রুয়ারি ২৫ , ২০২০, ১৩ ফাল্গুন, ১৪২৬
শিরোনাম :

গাড়ির বুটে করে যুক্তরাষ্ট্রে মানবপাচার


আপডেট:০৯:২৬, এপ্রিল ২ , ২০১৭
photo

আন্তর্জাতিক ডেস্কঃ যুক্তরাষ্ট্রের কাস্টমস অ্যান্ড বর্ডার প্রটেকশন কর্তৃপক্ষ জানায়, তল্লাশি কুকুর সতর্ক করার পর ফেডারেল এজেন্টরা হোসে আগুইলার গাড়ির বুটে চারজন চীনা নাগরিককে খুঁজে পায়। এরপর তাকে গ্রেপ্তার করা হয়।তবে বর্তমানে জামিনে রয়েছেন তিনি।

যুক্তরাষ্ট্রের নাগরিক হোসে আগুইলা মেক্সিকোর জনপ্রিয় ফোক গায়ক পেপে আগুইলার ছেলে।আগুইলার আইনজীবী জেরেমি ওয়ারেন বলেন, এ ঘটনার সঙ্গে জনপ্রিয় গায়ক পেপে আগুইলার কোনো সম্পর্ক নেই।

তিনি বলেন, “হোসে আগুইলার একজন তরুণ। যিনি গণমাধ্যমের সঙ্গে নয় বরং আদালতে বিষয়টি মিমাংসা করবেন।”
বিবিসি জানায়, দুই সপ্তাহ আগে হোসে আগুইলারকে গ্রেপ্তার করা হয়। কিন্তু যুক্তরাষ্ট্র কর্তৃপক্ষ শুক্রবার বিষয়টি প্রকাশ করেন।
যুক্তরাষ্ট্রে অবৈধভাবে প্রবেশের চেষ্টা করা চার ব্যক্তি বারবার বলছিল, তিন হাজার থেকে ৬০ হাজার মার্কিন ডলারের বিনিময়ে আগুইলার তাদের যুক্তরাষ্ট্রে নিয়ে যেতে রাজি হয়েছিল।



সাম্প্রতিক খবর

আমার কোন ফেসবুক আইডি নেই - এম কয়সর আহমদ

photo লন্ডনবিডিনিউজ২৪: বাংলাদেশ জাতিয়তাবাদী দল বিএনপি যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক এম কয়সর আহমদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন তার নামে সোসাল মিডিয়া ফেইস বুকে বেশ কয়টি আইডি থেকে বিভ্রান্তি মূলক মিথ্যা খবর প্রচার করা হচ্ছে। তিনি নিশ্চিত করেছেন তার নামে কোন ফেসবুক আইডি বা পেইজ নেই। রাজনৈতিক প্রতিপক্ষ নামে বেনামে এরকম ফেসবুক আইডি খুলে আমার নামে অপপ্রচার চালাচ্ছে বলে তিনি মনে করেন।

বিস্তারিত

0 Comments

Add new comment