আজ : ০৪:১৬, মে ২৭ , ২০১৮, ১২ জ্যৈষ্ঠ, ১৪২৫
শিরোনাম :

ঢাকার চলচ্চিত্র উৎসবে অপর্ণা সেন


আপডেট:১০:৩১, জানুয়ারি ১১ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: ‘নান্দনিক চলচ্চিত্র, মননশীল দর্শক, আলোকিত সমাজ’- স্লোগান নিয়ে শুরু হচ্ছে ১৬তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। আগামীকাল ১২ জানুয়ারি থেকে শুরু হওয়া এ উৎসবে অংশ নিতে ঢাকায় আসছেন ভারতের প্রখ্যাত অভিনেত্রী-নির্মাতা অপর্ণা সেন।


বিষয়টি নিশ্চিত করেছে আয়োজক রেইনবো চলচ্চিত্র সংসদ। অপর্ণা আসবেন ১৪ জানুয়ারি। ওইদিন বিকালে আলিয়ঁস ফ্রঁসেজের উইমেনস ফিল্ম সেশনের সেমিনারে অংশ নেবেন তিনি।এরপর দিন ১৫ জানুয়ারি বিকাল সাড়ে ৫টায় থাকছে অপর্ণা সেন পরিচালিত ‘সোনাটা’ ছবিটি। জাতীয় গ্রন্থাগার মিলনায়তনে এটি দেখানো হবে। ছবিতে শাবানা আজমি ও লিলেট দূরের সঙ্গে অভিনয় করেছেন অপর্ণা। এদিন তিনি একটি সংবাদ সম্মেলনেও অংশ নেবেন।

উৎসবে ৬০টি দেশের দুই শতাধিক ছবি প্রদর্শিত হবে।বাংলাদেশের দশটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রসহ মোট ২০টির বেশি চলচ্চিত্র প্রদর্শিত হবে। রাজধানীর কেন্দ্রীয় গণগ্রন্থাগারের শওকত ওসমান স্মৃতি মিলনায়তন, জাতীয় জাদুঘরের কবি সুফিয়া কামাল ও প্রধান মিলনায়তন, আলিয়ঁস ফ্রঁসেজ মিলনায়তন, রাশিয়ান কালচার সেন্টার ও স্টার সিনেপ্লেক্সে উৎসবের চলচ্চিত্রগুলো প্রদর্শিত হবে। উৎসব চলবে ২০ জানুয়ারি পর্যন্ত। উৎসবটি সবার জন্য উন্মুক্ত।



সাম্প্রতিক খবর

দাওয়াতুল ইসলাম গ্রেটার লন্ডনের ইফতার মাহফিল

photo লন্ডনবিডিনিউজ২৪: শনিবার ২৬মে পূর্ব লন্ডনের বিগল্যান্ড ষ্ট্রীটে অবস্থিত’ দারুল উম্মাহ সেন্টার’এ দাওয়াতুল ইসলাম গ্রেটার লন্ডনের উদ্যাগে এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সংগঠনের কেন্দ্রীয় আমীর হাসান মঈনুদ্দিনের সভাপতিত্বে এবং গ্রেটার লন্ডেনের দায়িত্বশীল মাওলানা মোহাম্মদ হাসানের পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে দংগঠনের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল শাব্বির আহমদ কাওসারের শুভেচ্ছা

বিস্তারিত

0 Comments

Add new comment