আজ : ১২:১১, মার্চ ২৩ , ২০১৯, ৮ চৈত্র, ১৪২৫
শিরোনাম :

অর্ধশতকে তুরস্কের ‘এইযেল’


আপডেট:০৬:৪৭, জানুয়ারি ৯ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: বন্ধুদের প্রতারণার শিকার হয়ে এক সহজ-সরল ছেলের রহস্যময় গডফাদার হয়ে ওঠার গল্প নিয়ে নির্মিত হলো তুরস্কের জনপ্রিয় ধারাবাহিক ‘এইযেল’। যা এখন নিয়মিত প্রচার হচ্ছে দীপ্ত টিভিতে।

চ্যানেল সূত্রে জানা গেছে, এরমধ্যে ধারাবাহিকটি ভালোই জনপ্রিয়তা পেয়েছে। পেরিয়েছে এর ৪৯টি পর্ব। রোমাঞ্চকর এই ধারাবাহিকটি আজ (৯ জানুয়ারি) পৌঁছাবে অর্ধশত পর্বে। আর এবারের পর্বটিতে থাকছে বেশ নাটকীয়তা।‘এইযেল’ প্রচার হচ্ছে শনি থেকে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ও রাত ১০টায়।

গল্পে দেখা যায়, ওমর নামের এক সাদামাটা ছেলেকে তার প্রেমিকা ও ঘনিষ্ঠ বন্ধুরা মিলে ফাঁদে ফেলে দুর্ধর্ষ ডাকাতি ও খুনের দায়ে ফাঁসিয়ে দেয়। যাবজ্জীবন কারাদণ্ডের সাজা হয় ওমরের। ঘটনাচক্রে সে জেল থেকে পালাতে সক্ষম হয়। প্রেমিকা এইশান, বন্ধু আলী ও জেঙ্গিজের ওপর প্রতিশোধ নিতে ফিরে আসে অন্য নামে! অন্য পরিচয়ে! অন্য চেহারায়! ওমরকে ছাপিয়ে সে হয়ে ওঠে ‘এইযেল’। শুরু হয় তার প্রতিশোধের খেলা।



সাম্প্রতিক খবর

জেসিন্ডার মতো নেতা দরকার যুক্তরাষ্ট্রের : নিউইয়র্ক টাইমস

photo আন্তর্জাতিক ডেস্ক: গত ১৫ মার্চ নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে একজন অস্ট্রেলীয় সন্ত্রাসীর গুলিতে নিহত হয়েছে ৫০ জন মুসলমান। ব্রেন্টন ট্যারেন্ট নামের ওই হামলাকারী তাদের হামলার ভয়াবহতা বুঝাতে হামলার সেই ঘটনা ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগমাধ্যমেও ছেড়ে দিয়েছিল। সব মিলিয়ে পুরো বিশ্বে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছিল। কিন্তু এই সপ্তাহ পুরো বিশ্ব দেখেছে, নিউজিল্যান্ডের

বিস্তারিত

0 Comments

Add new comment