আজ : ০৫:০২, নভেম্বর ২২ , ২০১৯, ৭ অগ্রহায়ণ, ১৪২৬
শিরোনাম :

বৃটেনে লরির ভেতর থেকে ৩৯ টি মৃতদেহ উদ্ধার


আপডেট:১১:৪৪, অক্টোবর ২৩ , ২০১৯
photo

লন্ডনবিডিনিউজ২৪ : বৃটেনের এসেক্সে একটি লরির ভেতর থেকে ৩৯টি মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে ৩৮টি প্রাপ্ত বয়স্কদের। একটি মৃতদেহ একজন টিনেজারের। এরা কোন দেশের নাগরিক তা নিশ্চিত হওয়া যায় নি। এসেক্সের তুরোকে ওয়াটারগ্লাডে শিল্পাঞ্চল থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা এদেরকে বুলগেরিয়া থেকে বহন করে এনেছে ওই লরিটি এবং শনিবার ওয়েলসের হোলিহেড দিয়ে বৃটেনে প্রবেশ করেছে। এসেক্স পুলিশ বলেছে, তাদেরকে বুধবার খুব সকালে ফোন করে ওয়াটারগ্লাড শিল্পাঞ্চল পার্কে যেতে বলা হয়। এরপরই তারা হত্যা বিষয়ক একটি তদন্ত শুরু করেছে।

এর সঙ্গে জড়িত থাকার সন্দেহে পুলিশ উত্তর আয়ারল্যান্ডের ২৫ বছর বয়সী এক যুবককে গ্রেপ্তার করেছে। প্রধান সুপারিনটেন্ডেন্ট অ্যান্ড্রু মেরিনার এক বিবৃতিতে বলেছেন, এতগুলো মানুষ তাদের প্রাণ হারিয়েছেন। এটা একটি ট্রাজিক ঘটনা। আসলে কি ঘটেছিল তা উদঘাটনের জন্য আমাদের তদন্ত চলছে। নিহতদের পরিচয় সনাক্ত করার চেষ্টা চলছে। তবে এটা দীর্ঘ সময়সাপেক্ষ ব্যাপার বলে মনে হচ্ছে। আমাদের সন্দেহ ওই লরিটি ১৯ শে অক্টোবর হোলিহেড দিয়ে বৃটেনে প্রবেশ করেছে। এ বিষয়ে তদন্তে আমরা আমাদের অংশীদারদের সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করে যাচ্ছি। তার ভাষায়, আমরা ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে লরি ড্রাইভারকে গ্রেপ্তার করেছি। তাকে অব্যাহত তদন্তের জন্য পুলিশ কাস্টডিতে রাখা হয়েছে।



সাম্প্রতিক খবর

সমরখন্দের সৌন্দর্যে বিমোহিত ব্রিটিশ বাংলাদেশী সাংবাদিকরা

photo তূর্কি মেয়ের একটি তিলের বিনিময়ে মহাকবি হাফিজ যে দুই নগরী দিতে চেয়েছিলেন, তার একটি সমরখন্দের সৌন্দর্য আর স্থাপত্যশিল্প দেখে বিমোহিত হয়েছেন ব্রিটিশ বাংলাদেশী সাংবাদিকরা। বর্তমানে উজবেকিস্থান সফররত ব্রিটিশ বাংলাদেশী সাংবাদিকরা বুধবার সারাদিন সমরখন্দ ও তার আশেপাশের এলাকা পরিদর্শন করেন। সাপ্তাহিক জনমত এর প্রধান সম্পাদক ও লন্ডন বাংলা প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ

বিস্তারিত

0 Comments

Add new comment