আজ : ০৩:২৫, জুলাই ১৩ , ২০২০, ২৮ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

সিলেটে বইমেলার উদ্বোধন করলেন লোকসঙ্গীত শিল্পী সুষমা দাস


আপডেট:১২:৫১, ফেব্রুয়ারি ১ , ২০১৯
photo

সিলেট প্রতিবেদক :: প্রথম আলো বন্ধুসভার আয়োজনে পক্ষকালব্যাপী সিলেট বইমেলা শুরু হয়েছে।ভাষার মাস হিসাবে খ্যাত ফেব্রুয়ারির শুরুতে (১ ফেব্রুয়ারি) শুক্রবার বিকেলে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে আয়োজিত মেলাটি উদ্বোধন করেন একুশে পদক প্রাপ্ত লোকসঙ্গীত শিল্পী সুষমা দাস।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। বিকেল সাড়ে ৪টার দিকে ছন্দ নৃত্যালয় সিলেটের একুশে ভিত্তিক নৃত্যালেখ্য পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এরপর অতিথি বৃন্দ মঞ্চে আরোহন করেন।

৫টার দিকে উদ্বোধন ঘোষণা করেন সুষমা দাস। এসময় তিনি তার বক্তব্যে সবাইকে স্বাগত জানিয়ে বলেন, আমি গানের মানুষ। গান নিয়ে থাকি। এখানে বইমেলার আয়োজনে যারা গুণীজন এসেছেন তাদের বক্তব্য শুনতে চাই।এরপরই তিনি মেলার উদ্বোধন ঘোষণা করেন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র আরিফুল হক চৌধুরী সবাইকে স্বাগত জানিয়ে বলেন, প্রথম আলো বন্ধুসভা আয়োজিত এই বইমেলা আমাদের সামাজিক পরিবর্তনে সহায়তা করছে বলে আমি মনে করি। আগামীতে সুরমার দুই তীরজুড়ে আরও সুন্দর ও আকর্ষণীয় করে আমরা মেলার আয়োজন করার সম্ভাবনা আছে।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

প্রতিদান চেয়না

photo প্রতিদান চেয়না শিহাবুজ্জামান কামাল: শিশু ভুমিষ্ট হওয়ার পর অজানা আতংকে চিৎকার করে কাঁদে। তখন একমাত্র গর্ভধারিণী মা অভয় দিয়ে তাকে বূকে জড়িয়ে ধরেন। সন্তানকে পরম আদর যতনে মানুষ করেন। কিন্তু কি জানো! একদিন সেই সন্তানই তাকে ভুলে যায়। আর এই পৃথিবীতে ভুলে যাওয়া মানুষের সংখ্যাই বেশি। জীবনে চলার পথে হাজার মানুষের সাথে পরিচয় হবে।প্রয়োজনে তারা পাশে আসবে। তোমাকে ভালোবাসবে। কিন্তু

বিস্তারিত

0 Comments

Add new comment