আজ : ০৩:০১, জুন ১ , ২০২০, ১৭ জ্যৈষ্ঠ, ১৪২৭
শিরোনাম :

মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত


আপডেট:০৫:০৫, মে ২২ , ২০১৯
photo

ঢাকা প্রতিবেদক: মেহেরপুরের গাংনী উপজেলায় মাদক ব্যবসায়ীদের দুপক্ষের ‘বন্দুকযুদ্ধে’ নাজমুল হোসেন (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন।মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার করমদি মাঠপাড়ায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত নাজমুল হোসেন এলাকার চিহ্নিত শীর্ষ মাদক ব্যবসায়ী। অভ্যন্তরীণ কোন্দলে গাংনী উপজেলার করমদি গ্রামে দুপক্ষের বন্দুকযুদ্ধে নিহত হন তিনি। তার বিরুদ্ধে মাদকের চারটিসহ পাঁচটি মামলা রয়েছে।

নিহত নাজমুল গাংনী উপজেলার সহড়াতলা গ্রামের নজরুল ইসলামের ছেলে।

মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের ওসি ওবায়দুর রহমান জানান, করমদি গ্রামের মাঠপাড়ায় মাদক ব্যবসায়ীদের দুপক্ষের মধ্যে গোলাগুলি হচ্ছে এমন খবর পেয়ে বামন্দি পুলিশ ক্যাম্পের সদস্যরা ঘটনাস্থলে যায়।

তিনি জানান, এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী নাজমুলের গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করে। একই সঙ্গে একটি আগ্নেয়াস্ত্র, এক কেজি গাঁজা এবং মাদক ব্যবসায়ীদের ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করে।

ওবায়দুর রহমান জানান, নিহত নাজমুল এলাকার চিহ্নিত শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকের চারটি এবং বিজিবির সঙ্গে প্রতারণার একটি মামলা রয়েছে।

নিহতের মৃতদেহ গাংনী থানায় নেয়া হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে নেয়ার প্রস্তুতি চলছে বলে জানান গোয়েন্দা পুলিশের এ কর্মকর্তা।



সাম্প্রতিক খবর

ডা: জাফরউল্লাহ চৌধুরীর জন্য লন্ডনে দোয়া মাহফিল

photo ঔষধ প্রশাসনের ভূমিকা নিতান্ত বাড়াবাড়ি ও বিরক্তিকর লন্ডনবিডিনিউজ২৪ঃলন্ডন, ২৭ শে মে বুধবার লন্ডন ভিত্তিক মানবাধিকার সংগঠন রাইটস মুভমেন্ট ইউকে’র উদ্যোগে গত বুধবার ডা: জাফরউল্লাহ চৌধুরী’র আরোগ্য কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । রাইটস মুভমেন্ট ইউ কে’র আহবায়ক অধ্যাপক আব্দুল কাদির সালেহ এর সভাপতিত্বে এবং বিশিষ্ট সাংবাদিক শামসুল আলম লিটনের পরিচালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে

বিস্তারিত

0 Comments

Add new comment