আজ : ০৯:২৬, অক্টোবর ২৬ , ২০২০, ১১ কার্তিক, ১৪২৭
শিরোনাম :

শাকিব ছাড়া কাজ করব কেন: বুবলী


আপডেট:১১:০৪, ফেব্রুয়ারি ১০ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: চলচ্চিত্রে শবনম বুবলীর পথচলাটা মসৃণই বলা চলে। কোনো পরীক্ষায় পড়তে হয়নি। তার অভিনীত প্রায় সব ছবিই ব্যবসাসফল।বুবলী এ পর্যন্ত যে কয়টি ছবি করেছেন, তার সব ছবির নায়ক সুপারস্টার শাকিব খান। যে কয়টি ছবি বাজারে আসছে, সেসব ছবির নায়কও ওই শাকিব খান। শুধু তাই নয়, এ পর্যন্ত যত ছবি সাইন করেছেন, তার সবকটি ছবির নায়কও শাকিব খান।

এ জন্য বুবলীর সমালোচনা থাকলেও ঢালিউডের গ্ল্যামারাস এ নায়িকা কিন্তু বলে আসছেন ভালো গল্প হলে যে কোনো নায়কের বিপরীতে তার অভিনয়ে আপত্তি নেই।

কেন শাকিবের গণ্ডি থেকে বেরোতে পারছেন না শবনম বুবলী- এর জবাবে জনপ্রিয় এ নায়িকা গণমাধ্যমকে বলেন, শাকিব ছাড়া আমি ছবি করব না, এমন কথা আমি কখনও বলিনি। আমার কাছে সে ধরনের গল্প তো আসতে হবে। শাকিব খান আমাদের দেশের এক নম্বর নায়ক। তার সঙ্গে তো সব নায়িকা কাজ করতে চাইবেন- এটিই স্বাভাবিক। আর ভালো বাজেট, ভালো চরিত্রের দেখা না পেলে কেন অন্যদের সঙ্গে কাজ করব?



সাম্প্রতিক খবর

সিলেটে পুলিশ ফাঁড়িতে রায়হান আহমদকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে লণ্ডনে ভয়েস ফর জাস্টিস ইউকের মানব বন্ধন

photo কে এম আবুতাহের চৌধুরী : সিলেট শহরের বন্দর বাজার পুলিশ ফাঁড়িতে রায়হান আহমদ নামক একজন যুবককে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে ভয়েস ফর জাস্টিস ইউকের উদ্যোগে ১৪ ই অক্টোবর বুধবার পূর্ব লণ্ডনের আলতাব আলী পার্কে এক মানব বন্ধন অনুষ্ঠিত হয় ।সংগঠণের নেতা কে এম আবুতাহের চৌধুরীর সভাপতিত্বে ও কমিউনিটি নেতা মোহাম্মদ শফিক খানের পরিচালনায় অনুষ্ঠিত এ সমাবেশে বক্তব্য রাখেন -সাবেক ডেপুটি মেয়র

বিস্তারিত

0 Comments

Add new comment