আজ : ০৭:০৭, এপ্রিল ২১ , ২০১৯, ৮ বৈশাখ, ১৪২৬
শিরোনাম :

শাকিব ছাড়া কাজ করব কেন: বুবলী


আপডেট:১১:০৪, ফেব্রুয়ারি ১০ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: চলচ্চিত্রে শবনম বুবলীর পথচলাটা মসৃণই বলা চলে। কোনো পরীক্ষায় পড়তে হয়নি। তার অভিনীত প্রায় সব ছবিই ব্যবসাসফল।বুবলী এ পর্যন্ত যে কয়টি ছবি করেছেন, তার সব ছবির নায়ক সুপারস্টার শাকিব খান। যে কয়টি ছবি বাজারে আসছে, সেসব ছবির নায়কও ওই শাকিব খান। শুধু তাই নয়, এ পর্যন্ত যত ছবি সাইন করেছেন, তার সবকটি ছবির নায়কও শাকিব খান।

এ জন্য বুবলীর সমালোচনা থাকলেও ঢালিউডের গ্ল্যামারাস এ নায়িকা কিন্তু বলে আসছেন ভালো গল্প হলে যে কোনো নায়কের বিপরীতে তার অভিনয়ে আপত্তি নেই।

কেন শাকিবের গণ্ডি থেকে বেরোতে পারছেন না শবনম বুবলী- এর জবাবে জনপ্রিয় এ নায়িকা গণমাধ্যমকে বলেন, শাকিব ছাড়া আমি ছবি করব না, এমন কথা আমি কখনও বলিনি। আমার কাছে সে ধরনের গল্প তো আসতে হবে। শাকিব খান আমাদের দেশের এক নম্বর নায়ক। তার সঙ্গে তো সব নায়িকা কাজ করতে চাইবেন- এটিই স্বাভাবিক। আর ভালো বাজেট, ভালো চরিত্রের দেখা না পেলে কেন অন্যদের সঙ্গে কাজ করব?



সাম্প্রতিক খবর

সরকারের হস্তক্ষেপের কারণে খালেদা জিয়া জামিন পাচ্ছেন না : আলাল

photo ঢাকা প্রতিনিধি: বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, বাংলাদেশে খাতা-কলমে আইন আছে, প্রশাসনও আছে। কিন্তু আইনের শাসন বলতে যেটা বোঝায় সেটা কিন্তু আওয়ামী লীগের আমলে নেই। আইনের শাসন নেই বলেই দেশনেত্রী বেগম খালেদা জিয়া সরকারের হস্তক্ষেপের কারণেই মুক্তি পাচ্ছে না। আইন যদি থাকত আর আইনের বাস্তবায়ন থাকত তিনি অবশ্যই অনেক আগেই জামিন পেতেন। সরকারের পক্ষ থেকে বারবার জামিনে

বিস্তারিত

0 Comments

Add new comment