আজ : ১০:৫৫, সেপ্টেম্বর ২২ , ২০১৮, ৭ আশ্বিন, ১৪২৫
শিরোনাম :

ব্রিটিশ প্রধানমন্ত্রীর অফিসের সামনে যুক্তরাজ্য যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত


আপডেট:০৫:৫৮, মার্চ ১৩ , ২০১৮
photo

নিজস্ব প্রতিবেদক: বিএনপির চেয়ারপার্সন ও বাংলাদেশের তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের উপর থেকে রাজনৈতিক প্রতিহিংসামূলক সকল হুলিয়া ও মামলা সমূহ প্রত্যাহারের দাবী জানিয়ে ব্রিটিশ সরকারের সহযোগিতা কামনা করে বিক্ষোভ সমাবেশ করেছে যুক্তরাজ্য যুবদল।

আজ মঙ্গলবার ১৩ মার্চ ব্রিটিশ প্রধানমন্ত্রীর অফিসের বাইরে ১০ ডাউনিং স্ট্রিটে দুপুর ১ঘটিকায় অনুষ্ঠিত হয় এই বিক্ষোভ সমাবেশ। এতে অন্যান্যের উপস্থিত ছিলেন মধ্যে যুক্তরাজ্য বিএনপির নেতৃবৃন্দ ও অন্যান্য অঙ্গ সংগঠন, যুক্তরাজ্য যুবদল ও সকল জোনাল কমিটির নেতৃবৃন্দ।

যুক্তরাজ্য যুবদলর সভাপতি রহিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজাল হোসেনের পরিচালনায় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক এম কয়ছর আহমদ। বিক্ষোভ সমাবেশে বিশেষ অথিতি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ আন্তর্জাতিক সম্পাদক এনামুল হক লিটন।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত নেতৃবৃন্দ খালেদা জিয়া ও তারেক জিয়া সহ সকল নেতৃবৃন্দের উপর জেল জুলুম হুলিয়া বিনা শর্তে বন্ধ করে একটি নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিয়ে দেশে সাধারণ মানুষের অধিকার ফিরিয়ে দেয়ার জোর দাবী জানান। -প্রেস বিজ্ঞপ্তি



সাম্প্রতিক খবর

এই অধিকার কে দিয়েছে আপনাদের, সরকারকে বি. চৌধুরীর প্রশ্ন

photo ঢাকা সংবাদদাতা: সরকারের কাছে অনেক ‘কেন’র উত্তর চেয়েছেন যুক্তফ্রণ্ট চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ. কিউ. এম বদরুদ্দোজা চৌধুরী। শনিবার জাতীয় ঐক্য প্রক্রিয়ার নাগরিক সমাবেশে তিনি এসব প্রশ্ন করেন। রাজধানীর মহানগর নাট্যমঞ্চে বিকেলে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। বি.চৌধুরী বলেন, এক মাস আগে দেশের বাইরে থেকে নির্বাচনী পর্যবেক্ষকদের দেশে আসার অনুমতি দিতে হবে। এর পাশাপাশি জাতিসংঘ

বিস্তারিত

0 Comments

Add new comment