আজ : ১০:৫৫, মে ২০ , ২০১৮, ৬ জ্যৈষ্ঠ, ১৪২৫
শিরোনাম :

সিলেট জেলা-মহানগর ছাত্রদলের বিক্ষোভ মিছিল সমাবেশ


আপডেট:০১:১০, ফেব্রুয়ারি ১১ , ২০১৮
photo

সিলেট প্রতিনিধি: বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে রায়ের প্রতিবাদে ও বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে নগরীতে বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ করেছে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল।রোববার বিকেলে নগরীর কাজিটুলা এলাকা থেকে মিছিল টি শুরু হয়ে বেশ কয়েকটি সড়ক প্রদক্ষিণ শেষে নয়াসড়ক পয়েন্টে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সিলেট জেলা ছাত্রদলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শাকিলুর রহমান এর সভাপতিত্বে মিছিল ও সমাবেশে আরোও উপস্থিত ছিলেন, আজিজুর রহমান আজিজ, মইন উদ্দিন, আলী সোহেল, নুরুল ইসলাম রোহেল, হোসেন আহমেদ রুহুল, সোহেল আহমদ, বদরুল আহমদ, কামরুল হাসান চৌধুরী তুহিন, মাজহারুল ইসলাম মুর্শেদ, সাফওয়ান আহমেদ, দেলওয়ার হোসেন রাফি, জাকির আহমদ, রাজিব আহমেদ, রাজেক আহমদ, ফয়েজ আহমদ, সাহাব উদ্দিন, আজাদুর রহমান আজাদ, হোসেন খান ইমাদ, কাওছার হোসেন রকি, দেলোয়ার হোসেন সায়েম,শাহরিয়ার আল জাকারিয়া, মীর সাইদুর রহমান আয়াত, সিদ্দিকুর রহমান রুহেল, হুমায়ন রব রাহাত, তায়েফুল ইসলাম, আলাউদ্দিন হোসেন, কামরুল খান, মিনহাজুল ইসলাম, আব্দুল মালেক, মাহফুজ আহমদ শিমু, শিব্বির আহমদ, মাছুম আহমদ, মোস্তফা সরকার, নজরুল ইসলাম, মো. আলী সাকির, কাওসার আহমদ শিবলু, এহসানুল হক সজিব, তারেক আহমদ, কাওসার আহমদ, শাওন আহমদ, ফখরুল ইসলাম, কাওসার আহমদ শিবলু, জোবেদ আহমদ, জুবায়ের হোসেন, সৈয়দ নিশু, জাহাঙ্গির আলম, হাসান আহমদ, ইব্রাহীম আলী, মাসুম আহমদ, অনিম আহমদ, জাবির আহমেদ জিসান, রনি আহমেদ, রেজওয়ান আহমদ, আমিন আহমদ, মহসিন আহমদ, নাসির উদ্দিন, কামিল আহমদ, সুলতান মিয়া, ইমন আহমদ, মাসুম আহমদ, মানিক মিয়া, তারেক আহমদ, রনি আহমদ, ওমর আজিজ, সানোয়ার রাহাত, লিপু আহমদ, সাব্বির আহমদ, মাহদি হক, তাইজুল ইসলাম, আলী আহমদ, কাবুল আহমদ, সুমিত দেবনাত, নাছির আহমদ, জুমন আহমদ, শিব্বির আহমদ, শাহনুর শিকদার, শিপন আহমেদ, ফারুক মিয়া, আব্দুল মালিক, কাদির উদ্দিন, তামিম আহমদ, জসিম আহমেদ প্রমুখ।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

খুলনার নির্বাচন সুষ্ঠু, উন্নয়ন উপলব্ধিতে নৌকায় ভোট: শেখ হাসিনা

photo ঢাকা সংবাদদাতা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, খুলনা সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠ হয়েছে এবং উন্নয়ন উপলব্ধি করতে পেরে মানুষ আওয়ামী লীগকে ভোট দিয়েছে।খুলনার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা রোববার বিকালে গণভবনে দলীয় সভানেত্রীকে শুভেচ্ছা জানাতে এলে একথা বলেন তিনি। শেখ হাসিনা বলেন, “একটা সময় ছিল যখন খুলনার মানুষ ভোট দিতই না। এবার ঠিকই আমরা জিতলাম। এই ভোটটা এসেছে, আমরা যে অভূতপূর্ব

বিস্তারিত

0 Comments

Add new comment