আজ : ০১:১৩, মে ২৪ , ২০১৮, ৯ জ্যৈষ্ঠ, ১৪২৫
শিরোনাম :

সিলেটে বিএনপির ৬ ঘন্টার কর্মসূচি শেষ ৩ ঘন্টায়


আপডেট:০১:৫০, ফেব্রুয়ারি ১৪ , ২০১৮
photo

সিলেট প্রতিনিধি:: খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিলেটে বিএনপির অনশন কর্মসূচিতে পুলিশের বিরুদ্ধে বাধা প্রদানের অভিযোগ উঠেছে। বিএনপি নেতাদের দাবি, পুলিশের বাধার কারণে নির্ধারিত সময়ের আগেই তাদের কর্মসূচী শেষ হয়। তবে পুলিশের দাবি, রাষ্ট্রপতির সিলেট সফর উপলক্ষ্যে নিরাপত্তারার স্বার্থে ‌বিএনপি নেতাদের কর্মসূচী সংক্ষিপ্ত করার অনুরোধ করা হয়েছে। কোনো বাধা দেওয়া হয়নি।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) সিলেট রেজিস্ট্রি মাঠে ছয় ঘণ্টার এ অনশন কর্মসূচি শেষ হয়ে যায় মাত্র তিন ঘণ্টায়।বিএনপি সূত্রে জানা যায়, দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বুধবার সকাল ৯টা থেকে অবস্থান কর্মসূচি শুরু করে বিএনপি নেতা-কর্মীরা। দুপুর ১২টার দিকে কোতোয়ালী থানার একদল পুলিশ এসে কর্মসূচি দ্রুত শেষ করতে বলে। এমতাবস্থায় নেতা-কর্মীরা কর্মসূচি সংক্ষিপ্ত করে স্থান ত্যাগ করেন।

সিটি মেয়র ও বিএনপি নেতা আরিফুল হক চৌধুরী বলেন, পুলিশের বাধার কারণে নির্ধারিত সময়ের অনেক আগেই আমরা কর্মসূচী শেষ করতে বাধ্য হয়েছি।আর কতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গৌছুল হোসেনের দাবি, বিএনপি নেতাদের অনুরোধ করে কর্মসূচী সংক্ষিপ্ত করানো হয়েছে।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

১০ বছর ধরে অবৈধ বসবাকারীদের সাধারণ ক্ষমার জন্য অনলাইন স্বাক্ষর অভিযান

বিশেষ প্রতিনিধি: ব্রিটেনে অবৈধভাবে বসবাসকারি ইমিগ্রান্ডদের সাধারণ ক্ষমা ঘোষণার দাবীটি ক্রমাগত জোরদার হয়ে ওঠেছে। ইতোমধ্যে নব নিযুক্ত হোম সেক্রেটারি ইমিগ্রান্ডদের স্বার্থ বিরোধী দুটি ধারা বাতিল ঘোষণা করেছেন। ব্রিটিশ ফরেন সেক্রেটারি ও লন্ডনের সাবেক মেয়র বরিস জনসন বরাবরই ইল্লিগ্যাল ইমিগ্রান্টদের সাধারণ ক্ষমা ঘোষনার পক্ষে মতামত ব্যক্ত করে আসছেন। সম্প্রতি স্টিভ পার্কার

বিস্তারিত

0 Comments

Add new comment