আজ : ০৯:২৫, জুন ২২ , ২০১৮, ৮ আষাঢ়, ১৪২৫
শিরোনাম :

লন্ডনে নেতাকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন না খালেদা-তারেক


আপডেট:১১:৩২, সেপ্টেম্বর ১ , ২০১৭
photo

লন্ডনবিডিনিউজ২৪ : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবার ঈদ কাটচ্ছেন লন্ডনে বসবাসরত ছেলে তারেক রহমানের বাসায়। প্রতিবার লন্ডনে ঈদের দিনে বিকালে দলীয় নেতাকর্মীদের সঙ্গে তারেক রহমান ঈদ শুভেচ্ছা বিনিময় করলেও এবার তা করেবেন না তারেক রহমান। খালেদা জিয়াও কোনও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানেও অংশ নেবেন না। ফলে ঈদের দিনও স্থানীয় নেতাকর্মীরা দলের দুই প্রধানের সঙ্গে সাক্ষাতের সুযোগ পাচ্ছেন না।

মা’কে সময় দিতেই শুক্রবার দলীয় নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়ের কোনও কর্মসূচি রাখেননি বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। খালেদা জিয়াও শারীরিক অসুস্থতার কারণে কোনও অনুষ্ঠানে অংশ নেওয়া থেকে বিরত রয়েছেন। তবে ঈদ ও দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন খালেদা জিয়া ও তারেক রহমান।

এবার ঘরোয়া পরিবেশে লন্ডনে ঈদ উদযাশপন করছেন জিয়া পরিবারের সদস্যরা। পরিবারের পক্ষ থেকে বগুড়া, সিলেট এবং আজ সৌদি আরব ও লন্ডনে কোরবানি দেওয়া হবে। প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমানও কন্যাদের নিয়ে এখন লন্ডনে বসবাস করেন। তাই ঈদের দিনের সকাল তারেক রহমানের কন্যা জাইমা রহমানসহ নাতনিদের সঙ্গেই কাটছে বেগম জিয়ার। থাকছেন তিনি তারেকের কিংস্টন লজের বাসাতেই।



সাম্প্রতিক খবর

যুক্তরাজ্যে আইএসের নারী-হামলার পরিকল্পনাকারীরা কারাগারে

photo আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাজ্যে ইসলামিক স্টেটের (আইএস) হয়ে প্রথম পূর্ণাঙ্গ নারী-হামলার পরিকল্পনাকারী সব নারীকে কারাদণ্ড দিয়েছে দেশটির আদালত। মূল পরিকল্পনাকারী রিজলাইন বৌলারকে ন্যূনতম ১৬ বছর কারাভোগের নিমিত্তে যাবজ্জীবন কারাদণ্ডের সাজা দেওয়া হয়েছে। সাজাপ্রাপ্ত আরেকজন মরক্কো বংশোদ্ভূত রিজলাইন বৌলারের মা মিনা ডিচ। তাকে ছয় বছর ৯ মাস কারাদণ্ড এবং পাঁচ বছর নজরদারিতে রাখার সাজা

বিস্তারিত

0 Comments

Add new comment